ঢাকা, বৃহস্পতিবার   ০৬ মে ২০২১, || বৈশাখ ২২ ১৪২৮

শ্রেষ্ঠত্বের প্রমাণ দিল বায়ার্ন, বড় জয় জুভেন্টাসের

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:১৩, ৭ মার্চ ২০২১

বায়ার্ন মিউনিখ আরও একবার প্রমাণ করলো, কেন তারা বর্তমান সময়ের সেরা দল। নিজেদের মাঠ আলিয়াঞ্জ অ্যারেনায় দুই গোলে পিছিয়ে পড়েও হতাশ হয়নি তারা। বিপদের দিনে হ্যাটট্রিক করেন রবার্তো লেভানডস্কি। অন্যদিকে ইতালিয়ান সিরিআতে লাজিওকে ৩-১ গোলে হারিয়েছে জুভেন্টাস। 

জার্মান বুন্দেসলিগায় গতকাল ম্যাচের শুরুতেই দুই গোল খেয়ে বসে বায়ার্ন। এরপরও ঘুরে দাঁড়িয়ে শেষ পর্যন্ত বুরুশিয়া ডর্টমুন্ডের বিপক্ষে ৪-২ ব্যবধানের জয় নিয়ে মাঠ ছেড়েছে হান্সি ফ্লিকের শিষ্যরা। শুরুর দিকে আর্লিং হল্যান্ডের করা জোড়া গোল রক্ষা করতে পারলো না ডর্টমুন্ডকে। লেভানডস্কির হ্যাটট্রিকের সঙ্গে একবার জালের দেখা পান লিও গোরেটস্কা।

এই জয়ে টেবিলের শীর্ষস্থান পুনরুদ্ধার করলো জার্মান জায়ান্টরা। ২৪ ম্যাচ ১৭ জয়, চার ড্র এবং তিন পরাজয়ে তাদের সংগ্রহ ৫৫ পয়েন্ট। দুইয়ে নেমে গেছে লিপজিগ। বায়ার্নের সমান ২৪ ম্যাচ থেকে ১৬ জয়, পাঁচ ড্র ও তিন পরাজয়ে তাদের সংগ্রহ ৫৩ পয়েন্ট।

এদিকে, অপর ম্যাচে আলিয়াঞ্জ স্টেডিয়ামে জোয়াকিন কোররেয়ার কল্যাণে এগিয়ে যায় লাজিও। এরপর জুভেন্টাসের হয়ে জোড়া গোল করেন আলভারো মোরাতা। একবার জালের দেখা পান ফরাসি মিডফিল্ডার আন্দ্রিয়ান র‌্যাবিওট। আর তাতেই পিছিয়ে থেকেও পূর্ণ পয়েন্ট নিয়েই মাঠ ছেড়েছে আন্দ্রে পিরলোর শিষ্যরা।

এনএস/


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি