ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

তামিমের সেরা ইনিংসে দ্বিতীয় জয় পেল শাইনপুকুর

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৪:৩০, ১১ জুন ২০২১

ক্যারিয়ার সেরা ইনিংস খেলার পথে তানজিদ হাসান তামিম

ক্যারিয়ার সেরা ইনিংস খেলার পথে তানজিদ হাসান তামিম

ঢাকা প্রিমিয়ার লিগের (ডিপিএল) সপ্তম রাউন্ডের ম্যাচে নিজেদের দ্বিতীয় জয়ের দেখা পেয়েছে শাইনপুকুর ক্রিকেট ক্লাব। তানজিদ তামিমের ক্যারিয়ার সেরা ইনিংসে প্রতিপক্ষ ওল্ড ডিওএইচএস স্পোর্টস ক্লাবকে ৭ উইকেটে হারিয়েছে দলটি।

আজ শুক্রবার (১১ জুন) বিকেএসপিতে টস হেরে প্রথমে ব্যাটিং করে নির্ধারিত ২০ ওভার শেষে ৪ উইকেট হাতে রেখেও মাত্র ১১৯ রান সংগ্রহ করে ওল্ড ডিওএইচএস। দলের পক্ষে সর্বোচ্চ ৫৭ রান করে অপরাজিত থাকেন মোহাম্মদ রাকিব। ঠিক ৫৭ বলের এই ইনিংস খেলার পথে ৪টি চার ও ১টি ছক্কা হাঁকিয়েছেন এই তরুণ। 

এছাড়া ১৯ বলে ২১ রান করে আউট হন এখন পর্যন্ত এ আসরের শীর্ষ রান সংগ্রাহক মাহমুদুল হাসান জয়। রাকিব ও জয় ছাড়া দুই অঙ্কের রানের দেখা পাননি আর কেউই। শাইনপুকুরের পক্ষে সুমন খান ও মৃত্যুঞ্জয় চৌধুরী দুটি করে উইকেট শিকার করেন। তবে উইকেট না পেলেও ৪ ওভারে মাত্র ১১ রান দেন হাসান মুরাদ।

জবাবে জয়ের লক্ষ্যে খেলতে নেমে শুরুতেই রবিউল ইসলাম রবিকে হারিয়ে ফেলে শাইনপুকুর। তবে অধিনায়ক তৌহিদ হৃদয়কে সঙ্গী করে জয়ের পথেই ছুটতে থাকেন ওপেনার তানজিদ হাসান তামিম। তবে পথিমধ্যে হৃদয় ৩২ বলে ২৮ রান করে বিদায় নিলেও অর্ধশতক পূর্ণ করেন তামিম। শেষ পর্যন্ত ৫৯ বলে ৭৯ রানে অপরাজিত থেকে দলকে জিতিয়েই মাঠ ছাড়েন দীর্ঘদিন পর চেনা ছন্দে ফেরা এই ওপেনার।

ম্যাচ সেরা তামিমের এমন দুরন্ত ইনিংসে ছিল ৭টি চার ও ৩টি ছক্কার মার। ওল্ড ডিওএইচএসের পক্ষে দুটি উইকেট শিকার করেন আসাদুজ্জামান পায়েল।

এনএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি