ঢাকা, সোমবার   ০২ আগস্ট ২০২১, || শ্রাবণ ১৭ ১৪২৮

নাঈম ও শান্ত-ঝড়ে জয়ের লক্ষ্যে আবাহনী

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:০১, ৭ জুন ২০২১

ফিল্ডিংয়ের একটি মুহূর্তে সতীর্থদের সঙ্গে আবাহনী ক্যাপ্টেন মুশফিক

ফিল্ডিংয়ের একটি মুহূর্তে সতীর্থদের সঙ্গে আবাহনী ক্যাপ্টেন মুশফিক

ডিপিএলের ১৯তম ম্যাচে ইমতিয়াজ হোসেন ও মেহেদী হাসান মিরাজের ব্যাটে চড়ে আবাহনীকে ১৬৫ রানের চ্যালেঞ্জ ছুঁড়ে দিয়েছে খেলাঘর সমাজ কল্যাণ সমিতি। তবে নাঈম ও শান্তের ব্যাটিং ঝড়ে চ্যালেঞ্জের জবাবটা ভালোভাবেই দিচ্ছে আবাহনী।

শেষ খবর পর্যন্ত ১১ ওভারে ২ উইকেট হারিয়ে ৮৩ রান তুলেছে আবাহনী লিমিটেড। মোহাম্মাদ নাঈম ৩০ বলে ৩০ রানে এবং ঝড় তোলা নাজমুল হোসাইন শান্ত ২৮ বলে ৪২ রান নিয়ে ক্রিজে আছেন। 

তবে শুরুটা মোটেও ভালো হয়নি আবাহনীর। শূন্য রান প্রথম উইকেট হারানোর পর মাত্র ১২ রানেই দুই উইকেট হারিয়ে বিপাকে পড়ে জবাব দিতে নামা মুশফিক বাহিনী। যে অবস্থা থেকে দলকে টেনে তোলার পাশাপাশি ব্যাটে ঝড় তুলে এখন জয়ের লক্ষ্যেই ছুটছেন শান্ত ও নাঈম।

এর আগে নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে ১৬৪ রান সংগ্রহ করে জহুরুল ইসলামের খেলাঘর। এ বড় স্কোরের নেপথ্যে ছিলেন ওপেনার ইমতিয়াজ হোসেন ও তিনে নামা মেহেদী হাসান মিরাজ।

বিকেএসপির তিন নং মাঠ টস জিতে ব্যাট করতে নামে খেলাঘর সমাজ কল্যাণ সমিতি। ইমতিয়াজ হোসেন ও রাফসান আল মাহমুদ মিলে দলকে দারুণ সূচনা এনে দেন। চতুর্থ ওভারে ৪২ রানের ওপেনিং জুটি ভাঙেন আরাফাত সানি। ১২ বলে ১৮ রান করে রাফসান আল মাহমুদ ফিরে যান নাঈম শেখের হাতে ক্যাচ দিয়ে।

এরপর মেহেদী হাসান মিরাজের সঙ্গে ৬২ রানের জুটি গড়েন ইমতিয়াজ। তাদের সাবলীল ব্যাটিংয়ে সচল থাকে খেলাঘরের রানের চাকা। মোসাদ্দেক হোসেনের বলে ডাউন দ্য উইকেটে এসে খেলতে গিয়ে স্ট্যাম্পিং হন মিরাজ। ৪টি চার ও এক ছক্কায় ২৫ বলে ৩৩ রান করে ফেরেন তিনি। বড় স্কোর গড়তে পারেননি জহুরুল ইসলাম অমিও। ৫ রান করে আরাফাত সানির দ্বিতীয় শিকার হন ক্যাপ্টেন। তবে এক প্রান্ত আগলে রাখেন ইমতিয়াজ। তুলে নেন অর্ধশতকও।

ইনিংসের ১৬তম ওভারে বিদায় নেন ইমতিয়াজ। মোসাদ্দকের বলে বোল্ড হওয়ার আগে খেলা ৪৫ বলে ৬৬ রানের ইনিংসে ছিল ৬টি চার ও ৩টি ছক্কার মার। স্লগ ওভারে ৯ বলে ১৩ রানের ইনিংস খেলেন সাদ্দাম হোসেন। যাতে ওই সংগ্রহ পায় খেলাঘর। আবাহনীর পক্ষে মোসাদ্দেক ও সানি দুটি করে উইকেট লাভ করেন।

এনএস/


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি