ঢাকা, মঙ্গলবার   ৩০ এপ্রিল ২০২৪

মালাইকা-উর্বশীদের মতো ‘ব্ল্যাক ওয়াটার’ পান করেন কোহলিও!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:৫৫, ২৪ আগস্ট ২০২১

মালাইকা-উর্বশীদের মতো ‘ব্ল্যাক ওয়াটার’ পান করেন কোহলিও!

মালাইকা-উর্বশীদের মতো ‘ব্ল্যাক ওয়াটার’ পান করেন কোহলিও!

ভারতের অধিনায়কত্ব পাওয়ার পর থেকেই ফিটনেস নিয়ে কড়া নিয়ম জারি করছেন বিরাট কোহলি। নিজের ফিটনেসেও খুবই গুরুত্ব দেন এই তারকা। তিনি যে কতটা ফিট, সেটা তো প্রতিটা মুহূর্তে গোটা বিশ্ব টের পেয়ে থাকে। আর তাঁর এই ফিটনেসের পিছনে বড় কারণ হলো ‘ব্ল্যাক ওয়াটার’ বা ‘কালো পানি’। 

হয়তো ভাবছেন, এই ‘কালো পানি’ বা ‘ব্ল্যাক ওয়াটার’টা আবার কী? এটার বিশেষত্ব হলো- এটি প্রাকৃতিক ব্ল্যাক অ্যালকালাইন (ক্ষারজাতীয়) পানীয়। এই পানি পান করলে শরীরের স্বাভাবিক আর্দ্রতা বজায় থাকে। পাশাপাশি রোগ প্রতিরোধ ক্ষমতাও বাড়ে। আর এই পানি খেয়েই কোহলি থাকেন পুরো ফিট।

তবে এই পানির আরও অনেক গুণ রয়েছে। যেমন- এটি ত্বককে উজ্জ্বল করতে সাহায্য করে, ওজন নিয়ন্ত্রণে রাখে, এমনকী মানসিক অবসাদ কমাতেও সাহায্য করে। আর এই পানি একা বিরাট কোহলিই নন, বলিউড সেলেব যেমন- মালাইকা আরোরা, শ্রুতি হাসান, উর্বশী রাওতেলারাও পান করে থাকেন। যে কারণে তারাও তাদের সৌন্দর্য্য আর ফিটনেস ধরে রাখতে পারেন মাসের পর মাস। হয়ে ওঠেন আরো আকর্ষণীয়।

এতো কিছু শোনার পর এখন সবারই নিশ্চয়ই জানতে ইচ্ছে করছে, এই পানির দাম কত? ঠিকই ধরেছেন, এই কালো পানির মূল্য যে মধ্যবিত্তের ধরাছোঁয়ার বাইরে হবে, এটাই স্বাভাবিক। এই পানির দাম ৩ থেকে ৪ হাজার টাকা প্রতি লিটার। দাম যত বেশি, গুণও ততই বেশি। ইদানীং কিছুটা কমেও পাওয়া যাচ্ছে এই পানীয়। তবে তার গুণ যে অনেকটাই কম হবে, সেটাই স্বাভাবিক।

এনএস//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি