ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

রাদারফোর্ডের টানা ফিফটি, শীর্ষে ব্রাভোর প্যাট্রিয়টস

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৪:৪২, ২ সেপ্টেম্বর ২০২১

শেরফেন রাদারফোর্ড

শেরফেন রাদারফোর্ড

ঘরের মাঠে জয়ের ধারা অব্যাহত রেখেছে ডোয়াইন ব্র্যাভোর নেতৃত্বাধীন সেন্ট কিটস অ্যান্ড নেভিস প্যাট্রিয়টস। সিপিএল চলতি আসরের চতুর্থ ম্যাচে শেরফেন রাদারফোর্ডের দুরন্ত ফিফটি ও বল হাতে ব্র্যাভোর নৈপূণ্যে আন্দ্রে রাসেলের জামাইকা তালাওয়াশকে হারিয়ে যথারীতি শীর্ষে সেন্ট কিটস।

বাংলাদেশ সময় আজ ভোরে অনুষ্ঠিত আসরের ১২তম ম্যাচে টস হেরে প্রথমে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ১৬৬ রান তোলে জ্যামাইকা। দলটির পক্ষে চ্যাডউইক ওয়ালটন ২৫ বলে ২৬ রান, রোভম্যান পাওয়েল ২৭ বলে ২৪ রান ও শেষ দিকে কার্লোস ব্রাথওয়েটের ১৬ বলে ২৭ রানের সুবাদে মোটামুটি ফাইট করার মতো ওই রানে পৌঁছায় জ্যামাইকা। 

তবে ব্যাট হাতে ফের ব্যর্থ হন আন্দ্রে রাসেল। মাত্র পাঁচ রান করেই সাজঘরে ফেরেন তিনি। প্যাট্রিয়টসের পক্ষে ডোয়াইন ব্র্যাভো ৩টি উইকেট ও ডমিনিক ড্রেকস এবং পল ভ্যান ম্যাকেরেন দুটি করে উইকেট নেন।

জবাবে ব্যাট করতে নেমে এভিন লুইসের (২৭ বলে ৩৯) সুবাদে ভালোভাবেই শুরু করে সেন্ট কিটস। তবে টপ ও মিডল অর্ডারের অন্যদের ব্যর্থতার পর হাল ধরেন রাদারফোর্ড ও ফ্যাবিয়ান অ্যালেন (১২ বলে ৩০)। তাঁদের অপরাজিত ৫৫ রানের জুটিই ১৪ বল বাকি থাকতে এই আসরে সেন্ট কিটসের টানা চতুর্থ জয় নিশ্চিত করে। 

প্রাক্তন নাইট রাইডার্স তারকা ক্রিস গ্রিন চার ওভার হাত ঘুরিয়ে মাত্র ১৫ রান খরচ করেন এবং রাসেল একটি মাত্র উইকেটই পান। তবে ২৬ বলে ৫০ রানের আরেকটি দুরন্ত ইনিংসের সুবাদে ম্যান অফ দ্য ম্যাচ নির্বাচিত হন রাদারফোর্ড। এ নিয়ে চার ম্যাচে তিনটি ফিফটি হাঁকালেন এই উইকেটকিপার ব্যাটসম্যান। 

আর এই জয়ের ফলে লিগ তালিকায় শীর্ষস্থান ধরে রাখল ব্র্যাভোর দল। প্রসঙ্গত, এ নিয়ে ক্যারিবিয়ান প্রিমিয়র লিগে টানা ১৬ ম্যাচ জিতলেন ব্র্যাভো। ১১ সেপ্টেম্বর, ২০১৮ সালে সিপিএলে নিজের শেষ ম্যাচ হেরেছিলেন ক্যারিবীয় এই অলরাউন্ডার।

এনএস//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি