ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

কোহলীর দশ বছর আগের টুইট হঠাৎ ভাইরাল!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:৩৬, ২ নভেম্বর ২০২১ | আপডেট: ১১:৩৮, ২ নভেম্বর ২০২১

বিরাট কোহলী (ফাইল ছবি)

বিরাট কোহলী (ফাইল ছবি)

এবারের টি-টোয়েন্টি বিশ্বকাপে অন্যতম ফেভারিট দলের তকমা নিয়ে খেলতে নেমেছিল টিম ইন্ডিয়া। কিন্তু প্রথম দুই ম্যাচে হারের পর সেই তকমা উড়ে গিয়েছে। পাকিস্তান ও নিউজিল্যান্ডের কাছে হেরে গ্রুপ পর্ব থেকেই বিদায় নেওয়ার পথে ভারত। এ অবস্থায় শোরগোল পড়ল বিরাট কোহলীর দশ বছর আগের করা একটি টুইট নিয়ে।

২০১১ সালের ২৩ জানুয়ারি রাত ১০.৪১ মিনিটে একটি টুইট করেছিলেন বিরাট কোহলী। লিখেছিলেন, ‘হেরে গিয়ে খুব মন খারাপ লাগছে। এবার বাড়ি যাচ্ছি’।

সেই টুইট তুলে ধরেই নেটমাধ্যমে বলা হচ্ছে, এবার সত্যিই কোহলীদের বাড়ি যাওয়ার সময় এসে গিয়েছে। কারণ টি-টোয়েন্টি বিশ্বকাপে সেমিফাইনালে যেতে এখন তাকিয়ে থাকতে হচ্ছে তিন দুধের শিশু আফগানিস্তান, নামিবিয়া ও স্কটল্যান্ডের দিকে।

কোহলী যে রাতে টুইট করেছেন, সেদিন সেঞ্চুরিয়নে একদিনের ম্যাচে দক্ষিণ আফ্রিকার মুখোমুখি হয়েছিল ভারত। সিরিজ ২-২ থাকা অবস্থায় নেমেছিল দুই দল। 

প্রথমে ব্যাট করে হাশিম আমলার অপরাজিত শতরানের সুবাদে ২৫০-৯ তোলে দক্ষিণ আফ্রিকা। রান তাড়া করতে নেমে সেদিনও ব্যাটিং ধসের মুখে পড়ে ভারত। কোহলী নিজে মাত্র ২ রান করেন। শেষ দিকে ইউসুফ পাঠান ঝড়ো ইনিংস খেলে শতরান করলেও শেষ পর্যন্ত ১৬ রানে হেরে সিরিজ হাতছাড়া করে ভারত।

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি