ঢাকা, মঙ্গলবার   ১৮ জুন ২০২৪

বাংলাদেশের বিপক্ষে নিউজিল্যান্ড দল ঘোষণা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৪:৫৯, ২৩ ডিসেম্বর ২০২১

সফরকারী বাংলাদেশের বিপক্ষে দুই ম্যাচ টেস্ট সিরিজের জন্য নিউজিল্যান্ডের দল ঘোষণা করা হয়েছে। বুধবার (২২ ডিসেম্বর) রাতে নিউজিল্যান্ড ক্রিকেট (এনজেডসি) ১৩ সদস্যের এই দল ঘোষণা করে।

চোটের কারণে দলে নেই নিয়মিত অধিনায়ক কেন উইলিয়ামসন। তার বদলে দলকে নেতৃত্ব দেবেন টম ল্যাথাম। ভারতে স্পিন ভেল্কি দেখানো এজাজ প্যাটেলও নেই এই দলে। তবে ফিরেছেন টিম সাউদি, ট্রেন্ট বোল্ট, নেইল ওয়াগনার, কাইল জেমিসন, ডেভন কনওয়ে ও ম্যাট হেনরি।
 
আগামী ১ জানুয়ারি মাউন্ট মঙ্গানুইয়ে শুরু হবে স্বাগতিক নিউজিল্যান্ড ও বাংলাদেশের মধ্যকার দুই ম্যাচ টেস্ট সিরিজের প্রথম ম্যাচটি। এরপর ৯ জানুয়ারি ক্রাইস্টচার্চে শুরু হবে সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্ট।

নিউজিল্যান্ড টেস্ট দল: 
টম ল্যাথাম (অধিনায়ক), উইল ইয়ং, রস টেইলর, ডেভন কনওয়ে, ড্যারিল মিচেল, হেনরি নিকোলস, টম ব্লান্ডেল,  নেইল ওয়াগনার, ম্যাট হেনরি, কাইল জেমিসন, রাচিন রবীন্দ্র, টিম সাউদি ও ট্রেন্ট বোল্ট।

বাংলাদেশ স্কোয়াড: 
মোমিনুল হক (অধিনায়ক), সাদমান ইসলাম, নাজমুল হোসাইন শান্ত, মুশফিকুর রহিম, লিটন কুমার দাস, নুরুল হাসান সোহান, ইয়াসির আলী চৌধুরী, মেহেদী হাসান মিরাজ, তাইজুল ইসলাম, তাসকিন আহমেদ, আবু জায়েদ চৌধুরী রাহী, এবাদত হোসাইন, শরিফুল ইসলাম, সৈয়দ খালেদ আহমেদ, শহিদুল ইসলাম, মাহমুদুল হাসান জয়, নাঈম শেখ ও ফজলে মাহমুদ।

এনএস//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি