ঢাকা, মঙ্গলবার   ২৮ মে ২০২৪

লেস্টারের বিরুদ্ধে গোল উৎসব করে জিতল ম্যানসিটি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:২৯, ২৭ ডিসেম্বর ২০২১ | আপডেট: ১০:৩৩, ২৭ ডিসেম্বর ২০২১

ইংলিশ প্রিমিয়ার লিগে গোল উৎসব করে জিতলো ম্যানচেস্টার সিটি। ম্যাচটি ৬-৩ ব্যবধানে জিতেছে তারা। রোমাঞ্চকর এই জয়ে লিগ টেবিলের শীর্ষে অবস্থান আরও মজবুত করল পেপ গার্দিওলার দল।

রোববার ইতিহাদ স্টেডিয়ামের লড়াইয়ে প্রত্যাশিত জয় তুলে নেয় ম্যানচেস্টার সিটি। 

প্রথম ২৫ মিনিটে চার গোল করে সহজ জয়ের সম্ভাবনা জাগায় সিটিজেনরা। তবে বিরতির পর ১০ মিনিটের মধ্যে তিন গোল শোধ দিয়ে ম্যাচ জমিয়ে তুলে লেস্টার সিটি। শেষ পর্যন্ত অবশ্য পেরে উঠেনি তারা। 

রোমাঞ্চকর জয়ে ম্যানসিটির হয়ে জোড়া করেন রাহিম স্টার্লিং, আর একটি করে গোল করেন কেভিন ড্রে ব্রুইনে, রিয়াদ মাহরেজ, ইলকাই গিনদোয়ান ও এমরিক লাপোর্তো।

ম্যাচের পঞ্চম মিনিটে প্রথম গোল করেন কেভিন ডি ব্রুইন। এর দশ মিনিটের মধ্যে পেনাল্টি থেকে ব্যবধান দ্বিগুণ করেন রিয়াদ মাহরেজ। ২১ মিনিটে তৃতীয় গোলটি করেন ইল্কায় গুন্ডোগান। এর চার মিনিটের মধ্যে পেনাল্টি থেকে হালিপূরণ করেন রহিম স্টারলিং।

দ্বিতীয়ার্ধে ফিরে পাল্টা জবাব দেয় লেস্টার। ম্যাচের ৫৫ মিনিটে লিস্টারের প্রথম গোল করেন জেমস ম্যাডিসন, ৪ মিনিট পর ব্যবধান আরও কমান আদেমলা লুকমান। আর ৬৫ মিনিটে ব্যবধান ৪-৩ হয় কেনেচি ইহেনাচোর গোলে।

তবে সেখান থেকে আর প্রত্যাবর্তনের গল্প লেখা হয়নি লেস্টারের। 

ম্যাচের ৬৯ মিনিটে সিটিকে আরও এগিয়ে দেন এমেরিক লাপোর্তের। আর নির্ধারিত সময়ের তিন মিনিট বাকি থাকতে নিজের দ্বিতীয় গোলটি করেন স্টার্লিং। তাতে নিশ্চিত হয় ম্যানসিটির ৬-৩ গোলের জয়। 

এ জয়ে ৪৭ পয়েন্ট নিয়ে শীর্ষস্থান আরও মজবুত হয়েছে ম্যানসিটির। লেস্টার ১৭ ম্যাচে ২২ পয়েন্ট নিয়ে রয়েছে ১০ নম্বরে। তালিকার দুইয়ে থাকা লিভারপুলের সংগ্রহ ৪১ পয়েন্ট। ৩৮ পয়েন্ট নিয়ে তিনে আছে চেলসি।

এএইচ/


Ekushey Television Ltd.





© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি