ঢাকা, মঙ্গলবার   ০৭ মে ২০২৪

বাংলাদেশে পা রেখেই গেইলের হুংকার!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:০৮, ২৩ জানুয়ারি ২০২২

ক্রিস গেইল

ক্রিস গেইল

প্রথম ম্যাচেই জয় তুলে নিয়েছে ফরচুন বরিশাল। জয়ের খোশ মেজাজের মধ্যেই স্কোয়াডে যোগ দিয়েছেন দলটির সবচেয়ে বড় তারকা ক্রিস গেইল। বিপিএল খেলতে বাংলাদেশে পা রেখেই সামনের ম্যাচগুলোতেও দলের জন্য বড় কিছু করার হুঙ্কার দিয়ে রাখলেন ইউনিভার্স বস খ্যাত এই ক্যারিবীয় দানব।

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) অষ্টম আসরটি শুরু হয়েছে শুক্রবার (২১ জানুয়ারি)। প্রথম দিনেই ম্যাচ ছিল সাকিবের দলের। তবে ব্যক্তিগত কারণে টুর্নামেন্ট শুরুর আগেই বাংলাদেশে আসা হয়নি গেইলের। টুর্নামেন্ট শুরুর দুই দিন পরে বাংলাদেশে পা রাখলেন এই ক্যারিবীয় ক্রিকেটার। ব্যাটিং দানব এবার বড় কিছু করার প্রত্যাশা নিয়েই বাংলাদেশে এসেছেন।

এক ভিডিও বার্তায় গেইল বলেন, “হ্যালো ফরচুন বরিশাল, এই যে ক্রিস গেইল, ইউনিভার্স বস। আমাকে দলে নেয়ার জন্য ধন্যবাদ। সবার সাথে দেখা করার জন্য আমি মুখিয়ে আছি। বড় কিছুর প্রত্যাশা করছি। প্রথম ম্যাচে জয়ের জন্য অভিনন্দন। পরবর্তী ম্যাচে তোমরা আরও ভালো করবে। আমিও তোমাদের সাথে যোগ দেয়ার জন্য উন্মুখ হয়ে আছি। ইউনিভার্স বস তার কাজটা করবে। আমাকে ভালোবাসার জন্য ধন্যবাদ। তোমাদেরকেও অনেক ভালোবাসি।”

প্রসঙ্গত, নিজেদের প্রথম ম্যাচে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের মুখোমুখি হয় ফরচুন বরিশাল। বোলারদের দাপটে ম্যাচটি সহজেই জিতে নেয় সাকিব আল হাসানের দল।

এক নজরে ফরচুন বরিশাল স্কোয়াড: 
সাকিব আল হাসান (অধিনায়ক), মুজিব উর রহমান, ক্রিস গেইল, নুরুল হাসান সোহান, নাজমুল হোসাইন শান্ত, মেহেদী হাসান রানা, ফজলে মাহমুদ রাব্বি, ওবেদ ম্যাকয়, আলজারি জোসেফ, তৌহিদ হৃদয়, জিয়াউর রহমান, শফিকুল ইসলাম, সৈকত আলী, নাঈম হাসান, তাইজুল ইসলাম, সালমান হোসেন ইমন, ইরফান শুক্কুর ও সানজামুল ইসলাম, ডোয়াইন ব্রাভো, মুনিম শাহরিয়ার ও জ্যাকব বেনেডিক্ট লিন্টট।

এনএস//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি