ঢাকা, মঙ্গলবার   ২১ মে ২০২৪

পাকিস্তানে খেলতে যাওয়া অজি স্পিনারকে হত্যার হুমকি!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:০৩, ১ মার্চ ২০২২

অ্যাশটন অ্যাগার

অ্যাশটন অ্যাগার

পাকিস্তান সফরে গিয়ে হামলার হুমকি পেয়েছিল নিউজিল্যান্ড ক্রিকেট দল। এতে ভীতসন্ত্রস্ত হয়ে না খেলেই দেশে ফিরে যায় কিউয়িরা। সেই ঘটনার রেশ কাটাতে বেশ কঠিন সময়ই পার করতে হয়েছে পাকিস্তানকে। ২৪ বছর পর দেশটিতে ক্রিকেট খেলতে গেছে অস্ট্রেলিয়া। তবে আবারও সেই দুঃস্মৃতি ফিরে এল অ্যাশটন অ্যাগারকে দেয়া হুমকিতে!

গত ২৭ ফেব্রুয়ারি স্বাগতিকদের বিপক্ষে পূর্ণাঙ্গ সিরিজ খেলতে পাকিস্তানে পা রাখে অস্ট্রেলিয়া জাতীয় দল। তবে তার আগেই ইন্সটাগ্রামে একটি বার্তা পান অজি স্পিনারের স্ত্রী। যেখানে লেখা হয়েছে, পাকিস্তান সফরে গেলে বেঁচে ফিরবেন না অ্যাগার, সন্তানরা তাদের বাবার অভাব বোধ করবে। 

মারাত্মক আগ্রাসী ভঙ্গিতে লেখা সেই হুমকিতে অবশ্য বিচলিত নয় ক্রিকেট অস্ট্রেলিয়া।

বিষয়টি নিয়ে সিডনি মর্নিং হেরাল্ড জানিয়েছে, অ্যাগারের স্ত্রীকে যে অ্যাকাউন্ট থেকে বার্তাটি দেয়া হয়েছে, তা একটি ভুয়া অ্যাকাউন্ট। পাকিস্তানি গণমাধ্যমের দাবি, সেই ভুয়া অ্যাকাউন্ট পরিচালিত হয়েছে ভারত থেকে। 

এর আগে নিউজিল্যান্ডকে হুমকি দেয়া ইমেইলও ভারত থেকে পাঠানো হয়েছিল বলে অভিযোগ তোলা হয়েছিল পিসিবির পক্ষ থেকে।

এদিকে, পাকিস্তানের বর্তমান কঠোর নিরাপত্তা ব্যবস্থায় সন্তুষ্ট সফররত অজি দলের সদস্য ও স্টাফরা। দলটির টেস্ট অধিনায়ক প্যাট কামিন্স তো পাকিস্তানে পা রেখেই বলেন, ‘আমি এখানে দারুণ নিরাপদ বোধ করছি। পিসিবি আমাদের বেশ ভালো দেখাশোনা করছে। প্রচুর সংখ্যক নিরাপত্তাকর্মী উপস্থিত ছিল বিমানবন্দরে। আমরা বিমান থেকে নেমে সরাসরি হোটেলে প্রবেশ করেছি।’

এর আগে, গত বছর নিউজিল্যান্ড ক্রিকেট দল হুমকি পেয়ে সফর বাতিল করে দেশে ফিরে যাওয়ার পর ইংল্যান্ডও তাদের পাকিস্তান সফর বাতিল করে দেয়। সেই ঘটনার পর এবারই প্রথম কোনো নন-এশিয়ান দল পাকিস্তান সফরে গেল। যা আবার অস্ট্রেলিয়ার জন্য পুরো দুই যুগের ব্যবধান।

এনএস//


Ekushey Television Ltd.





© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি