ঢাকা, শনিবার   ১৮ মে ২০২৪

চূড়ান্ত ব্যর্থতার পরও বহাল তবিয়তে মানচিনি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:৫৭, ২৯ মার্চ ২০২২

রবার্তো মানচিনি

রবার্তো মানচিনি

টানা দ্বিতীয়বারের মতো বিশ্বকাপের চূড়ান্ত আসরে পৌঁছাতে ব্যর্থ হল ইতালি। তার পরও আজ্জুরিদের দায়িত্বে থাকার ইঙ্গিত দিয়েছেন দলটির প্রধান কোচ রবার্তো মানচিনি।

গত বৃহস্পতিবার ইউরোপীয় প্লে অফের সেমি-ফাইনালে উত্তর মেসেডোনিয়ার কাছে পরাজিত হয়ে কাতার বিশ্বকাপে খেলার সুযোগ হাতছাড়া করে ইউরোপীয় চ্যাম্পিয়নরা। এরপর কোচের দায়িত্ব থেকে মানচিনির সরে যাওয়ার সম্ভাবনা নিয়ে জোর গুঞ্জন শুরু হয়।

তবে মানচিনি সাংবাদিকদের বলেন, ‘গত কয়েকদিন ধরে আমি ইতালীয় ফুটবল ফেডারেশনের সভাপতি গ্যাব্রিয়েল গ্রাভিনার সঙ্গে আলাপ আলোচনা করছি। আমার মনে হয়, সবকিছু নিয়ে আমরা প্রায় একই অবস্থানে আছি।’

তুরস্কের বিপক্ষে আসন্ন প্রীতি ম্যাচকে সামনে রেখে মানচিনি বলেন, ‘কয়েকদিনের মধ্যে এসব বিষয় নিয়ে আমরা ফের আলোচনা করব। ম্যাচ শেষে ফের আমাদের দেখা হবে। এ সময়ে আমরা নিজেদের মধ্যে আলোচনরা সময়সূচি ঠিক করে নেব।’ বুধবার দিবাগত রাত পৌনে ১টায় শুরু হবে ম্যাচটি।

এর আগে গত সপ্তাহে পালের্মোতে ১-০ গোলে পরাজিত হবার পর ইতালীয় দলের পরবর্তী কোচ হিসেবে আলোচনায় আসেন ২০০৬ বিশ্বকাপ জয়ী অধিনায়ক ফ্যাবিও ক্যানাভারো ও রিয়াল মাদ্রিদের কোচ কার্লো আনচেলোত্তি।

যদিও মানচিনির সঙ্গে ইতালির বর্তমান চুক্তির মেয়াদ ২০২৬ বিশ্বকাপের শেষ ম্যাচ পর্যন্ত। যৌথভাবে ওই টুর্নামেন্টের আয়োজন করবে কানাডা মেক্সিকো ও যুক্তরাষ্ট্র।

এনএস//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি