ঢাকা, বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪

সিঙ্গাপুরে যাচ্ছেন সোহান

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:২৫, ৪ আগস্ট ২০২২ | আপডেট: ১৬:৪৪, ৪ আগস্ট ২০২২

নুরুল হাসান সোহান

নুরুল হাসান সোহান

জিম্বাবুয়ের বিপক্ষে দ্বিতীয় টি-টোয়েন্টিতে আঙুলের চোটে পড়েছিলেন নুরুল হাসান সোহান। পেসার হাসান মাহমুদের বলে আঙুলে পাওয়া সেই চোট গুরুতর হওয়ায় উইকেটরক্ষক এ ব্যাটারকে সিঙ্গাপুর পাঠাচ্ছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

ওয়েস্ট ইন্ডিজ সফরে অধিনায়কত্ব করা মাহমুদউল্লাহ রিয়াদকে বিশ্রাম দিয়ে জিম্বাবুয়ে সিরিজে নেতৃত্ব তুলে দেয়া হয়েছিল নুরুল হাসান সোহানের কাঁধে। তবে ১২ দিনের জন্য নেতৃত্ব পাওয়া সোহান টিকলেন মাত্র ৯ দিন। সিরিজ শেষ করার আগেই ইনজুরিতে পড়ে দেশে ফিরে আসেন এ ক্রিকেটার।

জিম্বাবুয়ের বিপক্ষে দ্বিতীয় টি-টোয়েন্টিতে কিপিং করার সময় পেসার হাসান মাহমুদের করা একটি বল নুরুল হাসান সোহানের তর্জনীতে আঘাত করে। 

এ বিষয়ে বাংলাদেশ দলের ফিজিও মোজাদ্দেদ আলফা সানি সে সময় জানিয়েছিলেন, এক্স-রে রিপোর্টে তার তর্জনীতে একটা চিড় দেখা দিয়েছে। এ ধরনের ইনজুরি সারতে তিন সপ্তাহের মতো সময়ের প্রয়োজন।

এদিকে, বৃহস্পতিবার (৪ আগস্ট) মিরপুরে এসেছিলেন সোহান। সেখানেই গণমাধ্যমকে জানান, ইনশাআল্লাহ সিঙ্গাপুরে যাব। ভিসা প্রসেসিং চলছে। অস্ত্রোপচার নাও লাগতে পারে। আশা করি এশিয়া কাপের আগেই সব ঠিক হয়ে যাবে।

সোহানের সঙ্গে যেতে পারেন বিসিবির প্রধান চিকিৎসক দেবাশীষ চৌধুরীও। তিনি বলেন, ‘আমরা ইংল্যান্ডের চিকিৎসকের সঙ্গে কথা বলেছি। আরও কয়েকজনের সঙ্গে আলোচনা করেছি। কেউ অস্ত্রোপচারের পক্ষে, আবার কেউ না। তাই চূড়ান্ত সিদ্ধান্ত নিয়ে সিঙ্গাপুর যাচ্ছি।’

এনএস//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি