ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪

ফুটবল থেকে সরে যাচ্ছে সাইফ স্পোর্টিং

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:০৮, ৩ আগস্ট ২০২২ | আপডেট: ২০:২৪, ৩ আগস্ট ২০২২

আচরণবিধি ভাঙার দায়ে কোচ নিষিদ্ধ হওয়ার পরপরই ফুটবল থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নিয়েছে সাইফ স্পোর্টিং ক্লাব। নিজেদের এই সিদ্ধান্ত চিঠি দিয়ে দেশের ফুটবলের সর্বোচ্চ নিয়ন্ত্রক সংস্থা বাফুফেকে জানিয়েও দিয়েছে। 

বুধবার এক বিবৃতিতে সাইফ স্পোর্টিংয়ের ফুটবল থেকে সরে দাঁড়ানোর বিষয়ে চিঠি পাওয়ার কথা নিশ্চিত করেছেন বাফুফে সাধারণ সম্পাদক আবু নাঈম সোহাগ।

তিনি জানান, “বাফুফে সভাপতি বরাবর একটা চিঠি দেওয়া হয়েছে। সেখানে সাইফ স্পোর্টিং জানিয়েছে ফুটবলীয় যে কর্মকাণ্ড রয়েছে…সেগুলোর কর্মকাণ্ড সাময়িকভাবে বন্ধ রাখতে চায়। লিগে তাদের দল রয়েছে, দ্বিতীয় বিভাগেও দল রয়েছে- এ সকল বিষয় অবতারণা করে তারা জানিয়েছে, তারা অংশ নিচ্ছে না।”

“কারণ হিসাবে তারা উল্লেখ করেছে বৈশ্বিক ট্রেড অ্যান্ড কমার্সের পরিস্থিতির কথা। বৈশ্বিক আর্থিক পরিস্থিতির বিবেচনায় তাদের পক্ষে আর ফুটবল সংক্রান্ত কাজে মনোযোগ দেওয়া সম্ভব হচ্ছে না।”

আগের দিনই বাফুফের ডিসিপ্লিনারি কমিটি সাইফ স্পোর্টিং কোচ ক্রুসিয়ানিকে ১ লাখ টাকা জরিমানা করে ও ছয় মাসের নিষেধাজ্ঞা দেয়। 

সাইফ স্পোর্টিং গত কয়েক বছরে ক্রীড়াঙ্গনে বেশ সুনাম অর্জন করেছিল। সদ্য শেষ হওয়া প্রিমিয়ার লিগে ২২ ম্যাচে ৩৭ পয়েন্ট নিয়ে তৃতীয় হয় সাইফ স্পোর্টিং।

জাতীয় দলের অধিনায়ক জামাল ভূঁইয়া এখানে অধিনায়কত্ব করেছেন কয়েক বছর। পাশাপাশি জাতীয় দলের একাধিক ফুটবলার রয়েছে।

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি