ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

সিরিজ বাঁচানোর ম্যাচেও টস হারল বাংলাদেশ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:৫৮, ৭ আগস্ট ২০২২ | আপডেট: ১৩:১১, ৭ আগস্ট ২০২২

দ্বিতীয় ম্যাচেও টস হারলেন তামিম

দ্বিতীয় ম্যাচেও টস হারলেন তামিম

টি-টোয়েন্টি সিরিজের পর জিম্বাবুয়ের বিপক্ষে প্রথম ওয়ানডেতেও হেরেছে টাইগাররা। পরাজয়ে সিরিজ শুরু করা বাংলাদেশের জন‍্য বড় ধাক্কা হয়ে এসেছে ইনজুরি সমস্যা। সর্বশেষ ছিটকে গেলেন মুস্তাফিজও। তবে সুখবরও আছে, দ্বিতীয় ওয়ানডেতে খেলতে পারবেন মুশফিকুর রহিম ও শরিফুল ইসলাম।

এ অবস্থায় রোববার (৭ আগস্ট) হারারেতে অনুষ্ঠিত দ্বিতীয় ম্যাচের টসেও হেরেছেন টাইগার ক্যাপ্টেন তামিম ইকবাল খান। ফলে আজও আগে ব্যাটিংয়ে নামতে হচ্ছে বাংলাদেশ দলকে। এ নিয়ে এবারের জিম্বাবুয়ে সফরে টানা পাঁচ ম্যাচেই টস হারল সফরকারীরা।

এদিন তিন পরিবর্তন নিয়ে মাঠে নামছে বাংলাদেশ। অন্যদিকে, টস জিতে পাঁচ পরিবর্তন নিয়ে বোলিংয়ে নামছে জিম্বাবুয়ে। 

দ্বিতীয় ম্যাচে জিততেই হবে বাংলাদেশ দলকে। সিরিজে ঘুরে দাঁড়াতে মরিয়া ইনজুরি জর্জরিত টাইগার একাদশে তাই এসেছে ৩টি পরিবর্তন। লিটনের পরিবর্তে খেলছেন শান্ত এবং মুস্তাফিজ ও মোসাদ্দেকের বদলি হিসেবে একাদশে ঢুকেছেন তাইজুল ইসলাম ও হাসান মাহমুদ।

বাংলাদেশ একাদশ:
তামিম ইকবাল (অধিনায়ক), এনামুল হক বিজয় (উইকেটরক্ষক), নাজমুল হোসাইন শান্ত, মুশফিকুর রহিম, মাহমুদুল্লাহ রিয়াদ, আফিফ হোসাইন, মেহেদি হাসান মিরাজ, তাইজুল ইসলাম, তাসকিন আহমেদ, শরিফুল ইসলাম ও হাসান মাহমুদ।

জিম্বাবুয়ে একাদশ:
তাদিওয়ানশে মারিমানি, তাকুদজোওয়ানশে কাইটানো, ইনোসেন্ট কাইয়া, ওয়েসলি মাধেভেরে, সিকান্দার রাজা, রেগিস চাকাভা (অধিনায়ক), টনি মুনিয়ঙ্গা, লুক জংওয়ে, ব্রাড ইভান্স, ভিক্টর নিয়াউচি ও তানাকা চিভাঙ্গা।

এনএস//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি