ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

মুস্তাফিজকেও হারাল বাংলাদেশ!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:১৯, ৭ আগস্ট ২০২২ | আপডেট: ১০:২৫, ৭ আগস্ট ২০২২

ইনজুরি আক্রান্ত মুস্তাফিজ

ইনজুরি আক্রান্ত মুস্তাফিজ

পরাজয়ে সিরিজ শুরু করা বাংলাদেশের জন‍্য বড় ধাক্কা হয়ে এসেছে ইনজুরি সমস্যা। সিরিজ বাঁচানোর ম‍্যাচ থেকে সর্বশেষ ছিটকে গেলেন মুস্তাফিজুর রহমানও। তবে সুখবরও আছে, জিম্বাবুয়ের বিপক্ষে দ্বিতীয় ওয়ানডেতে খেলতে পারবেন মুশফিকুর রহিম ও শরিফুল ইসলাম।

পাঁচ উইকেটে হেরে যাওয়া প্রথম ম‍্যাচে চোট পেয়ে তিন থেকে চার সপ্তাহের জন‍্য ছিটকে গেছেন ইনফর্ম লিটন দাস। এর আগে দ্বিতীয় টি-টোয়েন্টিতে কিপিংয়ের সময় চোট পেয়ে মাঠের বাইরে চলে গেছেন নুরুল হাসান সোহান। এই দুই জনের জায়গায় বাঁহাতি ওপেনার নাঈম শেখ ও পেসার ইবাদত হোসাইনকে দলভুক্ত করেছে বিসিবি।

হারারে স্পোর্টস ক্লাব মাঠে রোববার অনুষ্ঠিত হবে দ্বিতীয় ওয়ানডে। এর আগেই সেখানে দলের সঙ্গে যোগ দেবেন এই দুজন।

এদিকে, প্রথম ওয়ানডেতে চোটের কারণে বোলিং পুরো শেষ না করেই মাঠ ছাড়েন বাঁহাতি পেসার শরিফুল। এর আগে ব‍্যাটিংয়ের সময় আঙুলে চোট পান মুশফিক। শনিবার বাংলাদেশের ফিজিও মুজাদ্দেদ আলফা সানি জানালেন, এই দুই জনের চোট তেমন গুরুতর নয়।

ফিজিও বলেন,  “আজকে (শনিবার) মুশফিকুর রহিম, শরিফুল ইসলাম ও মুস্তাফিজুর রহমানের চোট পরিস্থিতি পরীক্ষা করাতে গিয়েছিলাম। মুশফিকের হাতে আমরা কোনো চিড় পাইনি। শরিফুলেরও আমরা বড় ধরনের কোনো কিছু পাইনি।”

মুজাদ্দেদ আলফা সানি আরও বলেন, “মুস্তাফিজের এমআরআইতেও খুব খারাপ কিছু আসেনি। জয়েন্টে সমস‍্যা ধরা পড়েছে। কালকের (রোববার) ম‍্যাচে মুশফিক ও শরিফুল দুই জনই অ‍্যাভেইলেবল আছেন। আমরা মুস্তাফিজকে হয়তো এ ম‍্যাচটায় বিশ্রাম দেব। পরবর্তী ম‍্যাচে তিনি অ‍্যাভেইলেবল থাকবেন।”

এদিকে, সিরিজের প্রথম ম‍্যাচে হেরে ২০১৩ সালের পর এই প্রথমবার জিম্বাবুয়ের বিপক্ষে ওয়ানডে সিরিজ হারার শঙ্কায় বাংলাদেশ। তবে এই ম্যাচ জিতে সিরিজে টিকে থাকতে মরিয়া টাইগাররা।

হারারেতে ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় দুপুর সোয়া ১টায়।

বাংলাদেশ একাদশ (সম্ভাব্য):
তামিম ইকবাল (অধিনায়ক), এনামুল হক বিজয় (উইকেট রক্ষক), মুশফিকুর রহিম, মাহমুদুল্লাহ রিয়াদ, আফিফ হোসাইন, মোসাদ্দেক হোসাইন, মেহেদি হাসান মিরাজ, তাইজুল ইসলাম/নাসুম আহমেদ, তাসকিন আহমেদ, শরিফুল ইসলাম ও হাসান মাহমুদ।

এনএস//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি