ঢাকা, বৃহস্পতিবার   ১৬ মে ২০২৪

লা লিগার শীর্ষে রিয়াল

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:০০, ১২ সেপ্টেম্বর ২০২২

লা লিগার শীর্ষে উঠে এসেছে রিয়াল মাদ্রিদ। মায়োর্কার বিপক্ষে ৪-১ গোলের দারুণ এক জয় নিয়ে তাদের এ সাফল্য। এর ফলে লিগের শুরু থেকে শতভাগ জয়ের রেকর্ডটাও ধরে রাখল কোচ কার্লো অ্যানচেলত্তির শিষ্যরা।

যদিও রিয়ালের জয়টা মোটেও সহজ ছিল না। খেলার শুরু থেকেই দ্বিতীয় সেরা দল হয়ে থাকা মায়োর্কা ধারার বিপরীতে এগিয়ে যায় প্রথমার্ধের ৩৫ মিনিটে। লি ক্যাং ইনের ক্রস থেকে ভেদাত মুরিকির গোলে পিছিয়ে পড়ে স্বাগতিক রিয়াল। 

তবে রিয়াল মাদ্রিদ সমতা ফেরায় ম্যাচের প্রথমার্ধ শেষ হওয়ার আগেই। নিজেদের অর্ধ থেকে বল নিয়ে উঠে এসে ফেদেরিকো ভালভার্দে প্রতিপক্ষ বিপদসীমার কাছে থেকে করে বসেন দারুণ এক গোল। তাতেই ১-১ স্কোরলাইন নিয়ে দুই দল যায় বিরতিতে।

তবে দ্বিতীয়ার্ধে গোলের দেখা পেতে রিয়াল সময় নেয় ৭২ মিনিট পর্যন্ত। গোলটা আসে ব্রাজিলিয়ান কানেকশন থেকে। রদ্রিগো গোয়েজের পাস থেকে গোল করেন ভিনিসিয়াস জুনিয়র। সেই রদ্রিগোর পা থেকেই আসে তৃতীয় গোলটা। যোগ করা সময়ে কর্নার থেকে ভেসে আসা বলে অ্যান্টোনিও রুডিগারের দারুণ এক ভলিতে ৪-১ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে রিয়াল। 

এই জয়ের ফলে রিয়াল মাদ্রিদ বার্সেলোনাকে টপকে চলে এসেছে লিগের শীর্ষে। পাঁচ ম্যাচের সবকটিতে জয় নিয়ে দলটির সংগ্রহ এখন ১৫ পয়েন্ট। আর দুইয়ে থাকা বার্সেলোনার সংগ্রহ ১৩ পয়েন্ট। 
এসএ/
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি