ঢাকা, শুক্রবার   ২৭ জানুয়ারি ২০২৩

রাজধানীতে কোথায় বড় পর্দায় দেখানো হবে বিশ্বকাপ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:৩৫, ২১ নভেম্বর ২০২২

কাতার বিশ্বকাপের ঢেউ লেগেছে বাংলাদেশের শহর থেকে গ্রামে। ভক্তদের উন্মাদনা রাঙাতে বিশ্বকাপের ম্যাচ দেখার জন্য চলছে নানা আয়োজন। বড় পর্দায় খেলা দেখানোর ব্যবস্থা করা হয়েছে বহু জায়গায়।

বড় পর্দায় ‘দ্য গ্রেটেস্ট শো অন আর্থ’ দেখার মজাই তো আলাদা! তাই রাজধানীর বিভিন্ন জায়গায় বড় পর্দায় খেলা দেখানোর ব্যবস্থা করা হয়েছে।

বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে)-এর উদ্যোগে ঢাকায় বড় পর্দায় দেখা যাবে বিশ্বকাপের ম্যাচগুলো। বরাবরের মতোই ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) টিএসসিতে দেখা যাবে বিশ্বকাপের ম্যাচগুলো। এ ছাড়া মতিঝিলের ফুটবল ফেডারেশন ভবনের সামনের লনে, ধানমন্ডি রবীন্দ্রসরোবরে দেখানো হবে কাতার বিশ্বকাপ।

রাজধানীর নয়টি স্থানে বড় পর্দায় খেলা দেখানোর উদ্যোগ নিয়েছে ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি)। উত্তরা রবীন্দ্রসরণি, মানিক মিয়া অ্যাভিনিউ, হাতিরঝিল মুজিব চত্বর, গুলশান-২-এর নগর ভবন, মোহাম্মদপুর বছিলার লাউতলা খালসংলগ্ন মাঠ, প্যারিস রোডসংলগ্ন মাঠ, কাচকুড়া কলেজ মাঠ, শ্যামলী পার্ক ও খিলগাঁও তালতলা মার্কেটে খেলা দেখাবে ডিএনসিসি।

মহাখালীর তিতুমীর কলেজ চত্বরে বড় পর্দায় দেখা যাবে বিশ্বকাপ। ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংকের উদ্যোগে কলেজটির মাঠে বসানো হয়েছে ১৬ ফুট দৈর্ঘ্য ও ৮ ফুট প্রস্থের বিশাল আকারের এলইডি স্ক্রিন।

ঢাকার বাইরে বাফুফের উদ্যোগে চট্টগ্রামের ফিজিক্যাল ট্রেনিং সেন্টারেও বড় পর্দায় খেলা দেখা যাবে। এ ছাড়াও সারা দেশের বহু জায়গায় বড় পর্দায় খেলা দেখানোর ব্যবস্থা করা হয়েছে। শুধু তাই নয়, দেশের বিভিন্ন সিনেমা হলে বাণিজ্যিক ছবির প্রদর্শনী বন্ধ রেখে দেখানো হবে বিশ্বকাপ।

এসবি/ 


Ekushey Television Ltd.

© ২০২৩ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি