ঢাকা, বৃহস্পতিবার   ০২ মে ২০২৪

অবশেষে জয় পেলো চেলসি-আর্সেনাল

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:০২, ২১ জানুয়ারি ২০১৮

টানা পাঁচ ম্যাচ ড্রয়ের পর জয়ের মুখ দেখলেন আন্তোনিও কন্তের শিষ্যরা। স্থানীয় সময় শনিবার ব্রাইটন এন্ড হোভ অ্যালবিওনের মাঠে ৪-০ গোলে জিতেছে তারা। জয়ে ফিরেছে আর্সেনালও। তারা জিতেছে ৪-১ গোলে।

চেলসির গত পাঁচ ম্যাচের তিন ম্যাচই শেষ হয়েছে গোলশূন্য ড্রতে। গত বুধবার এফএ কাপের তৃতীয় রাউন্ডে নরউইচ সিটিকে হারায় চেলসি, কিন্তু সেটা নিষ্পত্তি হয়েছিল টাইব্রেকারে।

অবশেষে ব্রাইটনের মাঠে জয়ের পথে ফিরলো চেলসি। মাত্র ৩ মিনিটে ইডেন হ্যাজার্ডের গোলে এগিয়ে যায় চেলসি। উইলিয়ান ৬ মিনিটে করেন ২-০। ৭৭ মিনিটে হ্যাজার্ড তার দ্বিতীয় গোল করেন। ভিক্টর মোসেস ৮৯ মিনিটে করেন সর্বশেষ গোলটি।

চেলসির মতো জয়ে পেয়েছে আর্সেনালও। পাঁচ ম্যাচে দুটি হার ও তিনটি ড্রয়ের পর তারা ক্রিস্টাল প্যালেসকে একেবারে উড়িয়ে দিয়েছে। এমিরেটস স্টেডিয়ামে তারা জিতেছে ৪-১ গোলে।

মাত্র ২২ মিনিটেই চার গোল করে আর্সেনাল। নাচো মনরিয়েল ৬ মিনিটে এগিয়ে দেন। অ্যালেক্স আইওবি ১০ মিনিটে দ্বিগুণ করে ফেলেন। এরপর তিন মিনিট পর লরেন্ত কসসিয়েলনি করেন তৃতীয় গোল। একপেশে ম্যাচের আভাস দিয়ে ২২ মিনিটে ৪-০ করেন আলেক্সান্দ্রে ল্যাজাকাত্তে। ক্রিস্টালের লুকা মিলিভোজেভিচ ৭৮ মিনিটে গোল করে একটু ব্যবধানই শুধু কমাতে পেরেছেন।

২৪ ম্যাচে ৫০ পয়েন্ট নিয়ে তিন নম্বরে চেলসি। সমান খেলে আর্সেনাল ৪২ পয়েন্ট নিয়ে ছয়ে রয়েছে।

একে// এআর


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি