ঢাকা, রবিবার   ২৮ এপ্রিল ২০২৪

মুরালিকে নিয়ে সাকিবের মুগ্ধতা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:৪৫, ৯ এপ্রিল ২০১৮

সাকিব আল হাসান ২০১১ সাল থেকে নিয়মিতই খেলছেন ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল)। এ টুর্নামেন্টে তিনি প্রতিবারই খেলেছেন কলকাতা নাইট রাইডার্সে (কেকেআর)।

কিন্তু এবার তার স্থান হয়েছে সানরাইজার্স হায়দরাবাদে। নতুন ফ্র্যাঞ্চাইজি, নতুন সতীর্থদের নিয়ে উপভোগটা যে ভালোই সেটাও বোঝা যাচ্ছে।

সাকিবের উচ্ছ্বাসটা বোঝা গেল নিজের ফেসবুকে পেজের এক পোস্টে। তিনি স্পিন জাদুকর মুত্তিয়া মুরালিধরনের সাথে একটা ছবি তুলে দিয়েছেন সবার জন্য। হায়দরাবাদের বোলিং কোচ শ্রীলঙ্কান কিংবদন্তি মুরালিধরন।

অলরাউন্ডার ছাড়াও যে সাকিব একজন ‘স্পিনার’, তাই গুরু হিসেবে মুরালিধরনকে পেয়ে উচ্ছ্বসিত হওয়াটাই স্বাভাবিক। মুত্তিয়া মুরালিধরনের সাথে ছবিটির ক্যাপশন হিসেবে সামাজিক যোগাযোগের মাধ্যমের ভাষায় লিখেছেন, ‘লিজেন্ড’ ও ‘রেসপেক্ট’।

মুরালি নিজেও সাকিবকে নিয়ে আশাবাদী। তিনি বলেছেন, ‘সাকিব খুবই ধারাবাহিক একজন বোলার। ম্যাচের গুরুত্বপূর্ণ মুহূর্তে সাকিবের উপস্থিতি দারুণ কাজে দেবে।’

এদিকে নতুন জার্সিতে সাকিবের আইপিএল-মিশন শুরু হচ্ছে আজ সোমবার। হায়দরাবাদে নিজেদের মাঠে আজ সাকিবের প্রতিপক্ষ রাজস্থান রয়্যালস। বাংলাদেশ সময় রাত সাড়ে আটটায় খেলাটি শুরু হবে।

 

আর


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি