ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

বিশ্বকাপের খেলা দেখাবে সিনেমা হলে

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:৪৭, ২৮ আগস্ট ২০১৮

২০১৯ ওয়ানডে বিশ্বকাপকে সামনে রেখে জোরেশোরে প্রস্তুতি চালাচ্ছে ক্রিকেটের নিয়ন্ত্রক সংস্থা আইসিসি। ইতোমধ্যে বেশ কয়েকটি উদ্যোগও হাতে নিয়েছি সংস্থাটি। নতুন উদ্যোগের একটি হলো, এবারের ওয়ানডে বিশ্বকাপ দেখানো হবে সিনেমা হলে।

গতকাল সোমবার এক বিজ্ঞপ্তির মাধ্যমে নতুন এই ‘সিনেমা স্ক্রিনিং রাইটস’-এর ব্যাপারে তথ্য দিয়েছে আইসিসি। ইতোমধ্যে স্বত্ব বিক্রির জন্য দরপত্রও (ইনভাইটেশন টু টেন্ডার- আইটিটি) আহ্বান করেছে আইসিসি। বিজ্ঞপ্তির মাধ্যমে ব্যক্তিগত থিয়েটার, সিনেমা হলগুলোকে দরপত্রে অংশ নেওয়ার জন্য আহ্বান জানানো হয়েছে। চাইলে যেকোনো ব্যক্তি একটি সিনেমা হলের স্বত্ব কিনতে পারে, অথবা পুরো বিশ্বের সিনেমা হলের স্বত্ব কিনতে পারবে। যৌথ কারবারি বা সিন্ডিকেটের আওতায় নিতে চাইলেও সুযোগ দেবে আইসিসি।

এ প্রসঙ্গে আইসিসির মিডিয়া রাইটস, ব্রডকাস্ট অ্যান্ড ডিজিটালের প্রধান কর্মকর্তা আরতি সিং বলেন, ‘ক্রিকেটের সবচেয়ে জমজমাট আসর হতে যাচ্ছে এবারের ২০১৯ ওয়ানডে বিশ্বকাপ। আইসিসি ক্রিকেটের সঙ্গে মানুষকে আরও বেশি যুক্ত করতে চায়। সে কারণেই নতুন নতুন প্ল্যাটফর্ম যোগ করে খেলা দেখানোর চেষ্টা চালাচ্ছে আইসিসি। তারই ধারাবাহিকতায় সিনেমা স্ক্রিনিংয়ের নতুন এই আয়োজন।’

এমজে/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি