ঢাকা, মঙ্গলবার   ১৪ মে ২০২৪

এশিয়া কাপের দল ঘোষণা,

সাব্বির-সৌম্য বাদ, থাকছেন সাকিব

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:৩৪, ৩০ আগস্ট ২০১৮ | আপডেট: ১৮:৩৭, ৩০ আগস্ট ২০১৮

এশিয়া কাপের এখনো বাকি দুই সপ্তাহ। এরইমধ্যে চূড়ান্ত দল ঠিক করে ফেলেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। এশিয়া কাপে অনিশ্চিত হয়ে পড়া সাকিব আল হাসান, বারবার শৃঙ্খলার ভঙ্গের দায়ে অভিযুক্ত সাব্বির রহমান আর স্ত্রী নির্যাতনের অভিযোগে অভিযুক্ত মোসাদ্দেক হোসেন সৈকতের ব্যাপারে সিদ্ধান্ত নিতে আগেভাগেই বিসিবির সঙ্গে বৈঠকে বসেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। আর এই বৈঠকেই এশিয়া কাপের দল চূড়ান্ত করা হয়।

জানা গেছে, ৩১ সদস্যের প্রাথমিক দলে জায়গা হলেও চূড়ান্ত দলে জায়গা হয়নি ফর্ম হারানো সৌম্য সরকার আর সাব্বির রহমানের। আবার ধারাবাহিক ব্যর্থ পারফরমেন্সের জন্য বাদ পড়েছেন নাসির হোসেনও। তবে দলে ঠিকই জায়গা করে নিয়েছেন স্ত্রী নির্যাতনের অভিযোগ উঠা মোসাদ্দেক হোসেন। এদিকে সব জল্পনা আর শঙ্কার মেঘ কাটিয়ে এশিয়া কাপে থাকছেন সাকিবও। গত কয়েকদিন ধরেই শুনা যাচ্ছিল, সাকিবকে এশিয়া কাপের আগেই আঙ্গুলে অস্ত্রোপচার করাতে হবে। তবে সাকিব নাকি সিদ্ধান্ত নিয়েছেন, এশিয়া কাপের পরই তিনি অস্ত্রোপচার করাতে অস্ট্রেলিয়া যাবেন।

এরপরই আজ (বৃহস্পতিবার) দুপুরের পর বিসিবিতে প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী সুজন, ক্রিকেট অপারেশন্সের চেয়ারম্যান আকরাম খান এবং বিসিবির কয়েকজন গুরুত্বপূর্ণ পরিচালকের সঙ্গে বৈঠকে বসেন পাপন। ওই বৈঠকেই সাকিবের আঙ্গুলে অস্ত্রোপচার, সাব্বির রহমানের শৃঙ্খলা ভঙ্গ এবং মোসাদ্দেকের বিষয়ে আলোচনা হওয়ার পর এমন সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

 

এশিয়া কাপে বাংলাদেশ দল:

মাশরাফি বিন মুর্তজা (অধিনায়ক), সাকিব আল হাসান (সহ-অধিনায়ক), তামিম ইকবাল, মোহাম্মদ মিঠুন, লিটন দাস, মুশফিকুর রহিম, আরিফুল হক, মাহমুদউল্লাহ, মোসাদ্দেক হোসেন, নাজমুল হোসেন শান্ত, মেহেদী হাসান মিরাজ, নাজমুল ইসলাম, রুবেল হোসেন, মোস্তাফিজুর রহমান, আবু হায়দার রনি।

এমজে/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি