ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

বাংলাদেশ-আফগানিস্তান যৌথ চ্যাম্পিয়ন

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২১:২২, ২৪ সেপ্টেম্বর ২০১৯ | আপডেট: ২৩:০৬, ২৪ সেপ্টেম্বর ২০১৯

শুরুর আগ থেকেই যে আশঙ্কা করা হচ্ছিল, সেটাই অবশেষে সত্যি হলো। বৃষ্টির কারণে মাঠেই গড়াতে পারলো না ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজের ফাইনাল ম্যাচটি। ফলে এককভাবে সিরিজের ট্রফি হাতে তুলতে পারলো না কোনও দলই। যৌথভাবেই চ্যাম্পিয়ন হলো বাংলাদেশ ও আফগানিস্তান।

যেহেতু ফাইনালের জন্য আলাদা করে কোনও রিজার্ভ ডে রাখা হয়নি। তাই ওভাই-ত্রিদেশীয় সিরিজটির প্লেয়িং কন্ডিশন অনুযায়ী জানাই ছিল, যদি ফাইনাল না হয় তাহলে যৌথ চ্যাম্পিয়ন ঘোষণা করা হবে উভয় দলকেই। 

খেলা শুরুর সময় ছিল সন্ধ্যা সাড়ে ৬টায়। কিন্তু বৃষ্টির কারণে সময়মতো টসই করা যায়নি। তারপরও একটা আশা ছিল। কেনান ম্যাচ অফিসিয়ালদের তরফ থেকে জানানো হয়েছিল যে, রাত ৯টা ৪০ মিনিটের মধ্যে খেলা শুরু করা গেলেও কমপক্ষে ৫ ওভার করে খেলা হবে। কিন্তু শেষ পর্যন্ত তাও হতে দিলো না সর্বনাশা বৃষ্টি। 

মিরপুরে এদিন বৃষ্টির বেগ বেশি ছিল না, টিপ টিপ করে পড়ছিল। ইলশে গুঁড়ি যাকে বলে। তবে একটানা আস্তে আস্তে বৃষ্টি হচ্ছিলই। মাঝে নয়টার দিকে একবার বৃষ্টি কিছুটা বন্ধ হলে খেলোয়াড়রা মাঠে নামেন, নিজেদের শরীর গরম করতে খেলেন ফুটবলও।

এর মধ্যেই মাঠ পরিচর্যার কাজ করতে থাকেন গ্রাউন্ডসম্যানরা। খেলা শুরু করার মতো মাঠকে প্রস্তুত করতে তারা যথাসাধ্য চেষ্টা করেছেন। কিন্তু শুরু করা যায়নি। রাত ৯টার দিকে ম্যাচ পরিত্যক্তের ঘোষণা দেন আম্পায়াররা। যাতে যৌথ চ্যাম্পিয়ন ঘোষণা করা হয় বাংলাদেশ ও আফগানিস্তানকে।

এনএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি