ঢাকা, বুধবার   ২১ এপ্রিল ২০২১, || বৈশাখ ৮ ১৪২৮

ইডেন টেস্টে জুয়াড়িদের হানা!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:৫০, ২৪ নভেম্বর ২০১৯

ইডেন টেস্ট চলাকালীন একটি মুহূর্ত

ইডেন টেস্ট চলাকালীন একটি মুহূর্ত

কলকাতার ইডেন গার্ডেনসে ভারত ও বাংলাদেশের মধ্যকার ঐতিহাসিক গোলাপি টেস্ট চলাকালে পাঁচ জুয়াড়িকে গ্রেপ্তার করেছে কলকাতা পুলিশের ডিটেকটিভ টিম। আজ রোববার (২৪ নভেম্বর) বিষয়টি নিশ্চিত করেছে কলকাতা পুলিশ।

পুলিশের পক্ষ থেকে বলা হয়েছে, গোপন সূত্রে খবর পেয়ে মাঠ থেকে তিনজনকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা মাঠে বসে মোবাইল ফোনের অ্যাপ ব্যবহার করে বেটিং করছিলেন। পরে তাদের তথ্য মতে হোটেল থেকে আরও দুইজনকে গ্রেপ্তার করা হয়।

মাঠ থেকে গ্রেপ্তারকৃতরা হলেন- সম্ভু দয়াল (৪০), মুকেশ গড়ে (৪৭) ও চেতন শর্মা (৩১)। আর কলকাতার সদর স্ট্রিটের এক হোটেল থেকে গ্রেপ্তার করা অপর দুইজন হলেন- অভিষেক (৩৫) ও আইয়ূব আলি (৪৪)। পাঁচজনই ভারতের নাগরিক।

এদিকে মাঠের লড়াইয়ে ভারতের বিপক্ষে দ্বিতীয় টেস্ট ম্যাচটি আজ দ্বিতীয় দিনে গড়ালেও বড় ব্যবধানেই হেরেছে বাংলাদেশ। উভয় ইনিংসেই চরম ব্যাটিং ব্যর্থতার কারণে নিজেদের ইতিহাসের প্রথম দিবারাত্রির টেস্টে ইনিংস ও ৪৬ রানে হেরেছে মুমিনুল হকের দল। 

ম্যাচে মুশফিকুর রহিম একা খানিকটা লড়াই চালালেও যোগ্য সঙ্গীর অভাবে হার এড়াতে পারেননি তিনি। সর্বোচ্চ ৭২ রান করে আউট হন তিনি। অন্যদিকে, এদিন আর ব্যাট হাতেই নামেননি গতকাল হ্যামস্ট্রিং ইনজুরিতে পড়া মাহমুদুল্লাহ রিয়াদ। দ্বিতীয় সর্বোচ্চ ৩৯ রান করে রিটায়ার্ড হন তিনি। 

ম্যাচে ভারতের পক্ষে এ ইনিংসেও পাঁচ উইকেট দখলের কৃতিত্ব দেখান ভারতীয় পেসারদের একজন। তিনি হলেন উমেশ যাদব। প্রথম ইনিংসেও তিন উইকেট দখল করেন তিনি। আর প্রথম ইনিংসে পাঁচ উইকেট নেয়া ইশান্ত শর্মা এবারে নেন চারটি উইকেট। দুই ইনিংস মিলিয়ে ৯টি উইকেট নিয়ে তাই ম্যাচ সেরাও হন ইশান্ত।   

এনএস/


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি