ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪

রানা-তোপে বিপর্যস্ত সিলেট

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:৪৪, ১৭ ডিসেম্বর ২০১৯

সিলেটের পাঁচ উইকেট নেয়ার পর রানাকে ঘিরে চ্যালেঞ্জার্সদের উল্লাস

সিলেটের পাঁচ উইকেট নেয়ার পর রানাকে ঘিরে চ্যালেঞ্জার্সদের উল্লাস

মঙ্গলবার দিনের দ্বিতীয় ম্যাচে সিলেট থান্ডার্সের মুখোমুখি হয়েছে স্বাগতিক চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। সন্ধ্যা সাড়ে ৬টায় শুরু হওয়া এ ম্যাচে টস হেরে ব্যাট করতে নেমে শুরুতেই চট্টগ্রামের বোলারদের তোপের মুখে পড়ে সিলেট। যাতে পর্যায়ক্রমে পাঁচ উইকেট হারিয়ে রীতিমত ধুঁকছে সিলেট। 

সিলেটের এমন বিপর্যয়ে সবচেয়ে বড় ভূমিকা রাখছেন স্বাগতিক দলটির পেসার মেহেদী রানা। একাই তুলে নিয়েছেন তিনটি উইকেট। দুই ওভারে রান দিয়েছেন মাত্র দুটি। তাহলেই বুঝুন, সিলেটের ওপর কী চাপটাই না চেপে বসেছেন তরুণ এই পেসার।   

এ প্রতিবেদন লেখা পর্যন্ত ১৫ ওভারে সিলেটের সংগ্রহ ৫ উইকেটে ৮৯ রান। ক্রিজে আছেন মোসাদ্দেক হোসেন ১১ রানে এবং নাঈম হাসান ৮ রানে।

জনসন চার্লস ৩ রানে, আন্দ্রে ফ্লেচার ৩৮ রানে এবং মোহাম্মদ মিঠুন ১৫ রান করে আউট হন। আউট হওয়া অপর দুই ব্যাটসম্যান হলেন- রনি তালুকদার (২) ও শফিকুল্লাহ (৬)। রানা ও রুবেলের শিকার হয়ে ৬৯ রানেই পাঁচ উইকেট হারিয়ে ফেলে ভাটি অঞ্চলের দলটি। 

এদিকে, নিজেদের তিন ম্যচের তিনটিই হেরেও পয়েন্ট টেবিলে নিচ থেকে দ্বিতীয় অবস্থানে আছে সিলেট। অন্যদিকে তিন ম্যাচের দুটিতে জয় পেয়ে পয়েন্ট টেবিলে চার নম্বরে আছে চট্টগ্রাম। 

এর আগে, দিনের প্রথম ম্যাচে মুশফিকুর রহীমের ৫১ বলে ৯৬ রানের ইংনিসে ভর করে রাজশাহীকে উড়িয়ে দিয়েছে খুলনা।

এনএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি