ঢাকা, সোমবার   ০৬ মে ২০২৪

খুলনার বিপক্ষে সিলেটের উড়ন্ত সূচনা

নাজমুশ শাহাদাৎ

প্রকাশিত : ১৯:৩৫, ২৮ ডিসেম্বর ২০১৯

খুলনার বিপক্ষে সিলেটের উড়ন্ত সূচনা

খুলনার বিপক্ষে সিলেটের উড়ন্ত সূচনা

বঙ্গবন্ধু বিপিএলে শনিবার (২৮ ডিসেম্বর) দ্বিতীয় ম্যাচে খুলনা টাইগার্সের মুখোমুখি সিলেট থান্ডার্স। গুরুত্বপূর্ণ এ ম্যাচে টস হেরে আগে ব্যাটিং করতে নেমে আন্দ্রে ফ্লেচার ও রুবেল মিয়ার জুটিতে উড়ন্ত সূচনা করেছে সিলেট। 

এ প্রতিবেদন লেখা পর্যন্ত ১৩ ওভারে সিলেটের সংগ্রহ ১ উইকেটে ৯৩ রান। ঝড়ো গতিতে ব্যাট করা ফ্লেচার ২৪ বলে ৩৭ রান করে আউট হলেও উল্টোরথে খেলা রুবেল মিয়া ক্রিজে আছেন ৪১ বলে ৩৬ রান করে। সঙ্গে যোগ দিয়েছেন আরেক ক্যারিবিয় জনসন চার্লস।

এর আগে ৫৩ বলে ৬২ রানের ওপেনিং জুটি গড়ে বিচ্ছিন্ন হন ফ্লেচার। ফ্রাইলিঙ্কের বলে মুশফিকের গ্লাভসে ধরা পড়ার আগে চারটি চার ও দুটি ছক্কা হাঁকান তিনি। 

অন্যদিকে বিপিএলে নিজের প্রথম ম্যাচ খেলতে নামা রুবেল মিয়া যেন ভুগছিলেন দারুণ অস্বস্তিতে। কিছুতেই বাউন্ডারি বের করতে পারছিলেন না ঢাকার এই ব্যাটসম্যান। তবে দশম ওভারে গিয়ে স্বরূপে দেখা যায় তাকে। পরপর চার বলের তিনটিতে চার-ছক্কা হাঁকিয়ে যেন বুঝিয়ে দিলেন, বাউন্ডারি তিনিও মারতে পারেন। 

অর্থাৎ ৩১ বলে ১৭ রান করা রুবেল মিয়া বাউন্ডারির দেখা পান ৩২তম বলে গিয়ে। ছক্কা মেরে বিপিএলে নিজের বাউন্ডারির খাতা খোলেন ঢাকার এই অচেনা ক্রিকেটার।

এদিকে, নিজেদের খেলা ছয় ম্যাচের মধ্যে চারটি জিতে পয়েট টেবিলের তৃতীয় স্থানে আছে খুলনা। আজ জিতলে সুযোগ থাকবে দুইয়ে অবস্থান নেয়ার। অন্যদিকে, ছয় ম্যাচের মধ্যে মাত্র একটি জিতে পয়েন্ট টেবিলের তলানিতে সিলেট। 

এনএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি