ঢাকা, বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪

ওয়াটসন-মুস্তাফিজে রংপুরের চতুর্থ জয়

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০০:০৬, ৪ জানুয়ারি ২০২০

মুস্তাফিজুর রহমান

মুস্তাফিজুর রহমান

অফ ফর্ম পেছনে ফেলে বঙ্গবন্ধু বিপিএলে দারুণভাবেই এগিয়ে চলছেন মুস্তাফিজুর রহমান। গত কয়েকটা ম্যাচের মতো তাক লাগানো বোলিং করা মুস্তাফিজ আজ সিলেট থান্ডার্সের বিপক্ষেও ছিলেন দুর্দান্ত। এর আগে ব্যাট হাতে দারুণ একটা ইনিংস খেলেছেন শেন ওয়াটসন। ওয়াটসন-মুস্তাফিজে সিলেটের বিপক্ষে ৩৮ রানের জয় পেয়েছে রংপুর রেঞ্জার্স।

শুক্রবার রাতে রংপুরের বড় সংগ্রহের জবাব দিতে নেমে শুরুতেই তাল হারিয়েছে সিলেট। চারে নেমে এক রাদারফোর্ড লড়াই করলেন একাই। তবে সেটা ম্যাচ জেতার জন্য যথেষ্ঠ ছিল না। ৩৭ বলে ৫ চার ৩ ছয়ে ৬০ রান করেন এই কায়রিবিয়। তারপরও ১৯.১ ওভারে ১৬১ রানে অলআউট হয়েছে সিলেট।

যেখানে মুস্তাফিজ ৩.১ ওভার বোলিং করে মাত্র ১৮ রান খরচায় নিয়েছেন ২ উইকেট। যাতে ১০ ম্যাচে ১৬ উইকেট নিয়ে রানাকে পিছনে ফেলে শীর্ষে টাইগার কাটার মাস্টার। ফিজ ছাড়াও রংপুরের হয়ে দুটি করে উইকেট পেয়েছেন তাসকিন আহমেদ ও লুইস গ্রেগরিও।

এর আগে শেন ওয়াটসন, নাঈম শেখদের দারুণ ব্যাটিংয়ে নির্ধারিত ২০ ওভারে ৫ উইকেট হারিয়ে ১৯৯ রানের বিশাল সংগ্রহ গড়ে রংপুর রেঞ্জার্স। টানা চার ম্যাচ রান না পাওয়া ওয়াটসন আজ মাত্র ৩৬ বল খেলে ৬ চার ৫ ছয়ে ৬৮ রান করেন। নাঈম শেখ ৩৩ বলে ৭ চার ১ ছয়ে ৪২ রান করেন।

এছাড়া ক্যামেরন ডেলপোর্ট ১৮ বলে ২৫ ও মোাহম্মদ নবি ১৭ বলে ২৩ রান করেন। সিলেটের হয়ে ৩০ রানে দুই উইকেট নিয়েছেন ইবাদত হোসেন। একটি করে উইকেট পেয়েছেন ক্রিসমার স্যান্টোকি, রাদারফোর্ড ও মনির হোসেন।

এনএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি