ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

যেখানে সবার উপরে মুশফিক

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২১:৫৮, ৩ জানুয়ারি ২০২০

মুশফিকুর রহিম

মুশফিকুর রহিম

বঙ্গবন্ধু বিপিএলে ৮ ম্যাচ খেলে পাঁচটিতেই জিতে পয়েন্ট টেবিলের চার নম্বরে অবস্থান করছে খুলনা টাইগার্স। এখন পর্যন্ত প্লে-অফের দৌড়ে ভালোভাবেই টিকে আছে দলটি। আর এতে বড় অবদান মুশফিকুর রহিমের। গোছালো অধিনায়কত্বের সঙ্গে চলতি বিপিএলে ব্যাট হাতে মুশফিক আছেন দুর্দান্ত ফর্মে।

এখন পর্যন্ত ৮ ম্যাচে ২৮০ রান সংগ্রহ করে বিপিএলের ষষ্ঠ সর্বোচ্চ রান সংগ্রাহক খুলনার অধিনায়ক। এ তালিকার ছয় নম্বরে থাকলেও গড় ও স্ট্রাইক রেটের হিসেবে দেশিদের মধ্যে কিন্তু মুশফিকই সবার উপরে।

ডান হাতি এই টাইগার ব্যাটসম্যানের গড় ঠিক ৫৬, আর স্ট্রাইকরেট ১৪৩.৫৮। কমপক্ষে একশ রান করেছেন এমন দেশি ব্যাটসম্যানদের মধ্যে মুশফিকের গড় ও স্ট্রাইকরেটই সবচেয়ে বেশি।

এদিকে, ধারাবাহিকতা বজায় রেখে আজও ব্যাটিং কারিশমা দেখিয়েছেন মুশফিক। ঢাকা প্লাটুনের বিপক্ষে দলের অন্যদের বাজে ব্যাটিংয়ের দিনে মাত্র ৩৩ বল খেলে ৬৪ রান করেন টাইগার এই সাবেক অধিনায়ক। মুশফিকের ইনিংসে চারের মার ছিল ৬টি, আর ছক্কা ৪টি। 

যদিও মুশফিকের এই বিস্ফোরক ইনিংস খুলনাকে জেতাতে পারেনি। ঢাকার বিপক্ষে শেষ পর্যন্ত ১২ রানে ম্যাচ হেরেছে খুলনা। তবে প্লে-অফে যেতে বেশি বাধার মুখেও যে পড়তে হবে না মুশফিক বাহিনীর, সেটা বলে দেয়াই যায়। 

দেখে নিন এক নজর-

এনএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি