ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

অপর্ণার ভয়

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:৪৩, ২৫ জুন ২০২০

করোনার মধ্যেই গত ১ জুন থেকে টিভি নাটকের শুটিং শুরু হয়েছে। ইতিমধ্যে অনেকেই কাজ শুরু করেছেন। তবে টিভি নাটকের জনপ্রিয় অভিনেত্রী অপর্ণা ঘোষ ভয়ে আছেন। তিনি ঠিক কবে শুটিং শুরু করবেন তা নিশ্চিত করে বলতে পারছেন না। গত ১৭ মার্চ থেকে ঘরেই আছেন অভিনেত্রী।

এ বিষয়ে অপর্ণা বলেন, ‘সত্যি বলতে আমি ভয়ে আছি। কিন্তু কাজ আমাদের করতে হবে। এরইমধ্যে অনেকে কাজ শুরু করেছেন। তারা মানসিকভাবে কাজের জন্য প্রস্তুত আছেন বলেই হয়তো করছেন।’

এদিকে ছোট পর্দার বাইরে চলচ্চিত্রেও কাজ করছেন অপর্ণা। তার অভিনীত সর্বশেষ সিনেমা ছিল ‘গণ্ডি’। চলতি বছরের ফেব্রুয়ারিতে সিনেমাটি মুক্তি পায়। এতে তার অভিনয় বেশ প্রশংসিত হয়। এদিকে বর্তমানে তার হাতে আছে ‘অন্ত্যেষ্টিক্রিয়া’ শিরোনামের সরকারি অনুদানের একটি চলচ্চিত্র। এটির পরিচালক হোসনে মোবারক রুমি। এছাড়া আগামী নভেম্বরের দিকে ওপার বাংলার একটি চলচ্চিত্রেও কাজ করবেন অপর্ণা।

এ বিষয়ে তিনি বলেন, কলকাতার একটি সিনেমাতে কাজ করার কথা ঠিকঠাক ছিল। কিন্তু করোনা ভাইরাসের কারণে এই সিনেমার শুটিং পিছিয়েছে। আপাতত নভেম্বরে সম্ভাব্য তারিখ রাখা হয়েছে। বাকিটা পরিস্থিতির ওপর নির্ভর করবে। দেখা যাক কি হয়। 

‘ভুবন মাঝি’খ্যাত এই অভিনেত্রী ডিজিটাল প্লাটফরম নিয়েও কথা বলেন। তিনি বলেন, ডিজিটাল প্লাটফরম শিল্পীদের কাজের ক্ষেত্র বাড়িয়েছে। একটা সময় টেলিভিশনের বাইরে কাজ করার সুযোগ ছিল না। ডিজিটাল প্লাটফরমের কারণে প্রত্যেক শিল্পীর কাজ বেড়েছে। সামনেও হয়তো বাড়বে। তাছাড়া বিভিন্ন ধরনের কাজের সুযোগ এখানে রয়েছে।
এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি