ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

অবশেষে বিয়ে করছেন অর্জুন-মালাইকা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:২০, ১৮ মে ২০২২

বয়সে বড় গার্লফ্রেন্ড, সেই নিয়ে বারবরই কটাক্ষের মুখে পড়ে অর্জুন-মালাইকার সম্পর্ক। যদিও কোনও কিছুকে পরোয়া না করেই একে অপরের হাত শক্ত করে ধরে রয়েছেন এই জুটি। বি-টাউনে কান পতলেন জোর গুঞ্জন, বিয়ে করবেন মালাইকা অরোরা এবং অর্জুন কাপুর। 

এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে মালাইকা জানিয়েছিলেন, সমস্ত সম্পর্কেরই একটা চূড়ান্ত পর্যায়ে নিয়ে যাওয়া উচিত। এবার টিনসেল টাউনে খবর হাওয়ায় ভাসছে, চলতি বছরই শেষের দিকে অর্থাৎ নভেম্বর অথবা ডিসেম্বরে বিয়ের তারিখ নির্দিষ্ট করা হবে। নিজেদের সম্পর্ককে এবার পরবর্তী পর্যায়ে নিয়ে যাওয়ার প্ল্যানিং করছেন মালাইকা-অর্জুন। 

জানা যায়, মুম্বাইয়ের বিলাসবহুল পাঁচতারা হোটেলে বসতে পারে বলিউডের এই চর্চিত কাপলের বিয়ের আসর। নিকট আত্মীয় স্বজন ও বন্ধু বান্ধবের উপস্থিতিতেই বিয়ে করতে চান মালাইকা-অর্জুন।

প্রায় তিন বছর ধরে একে অপরকে ডেট করছেন অর্জুন মালাইকা। ছুটি কাটাতে গিয়ে সেই ছবি সামাজিক মাধ্য়মে শেয়ার করে সম্পর্কের শিলমোহর দেন জুটি। আরবাজ খানের সঙ্গে বিচ্ছেদের পরে ২০১৯ সালে অর্জুনের সঙ্গে তার প্রেমের কথা ঘোষণা করেন মালাইকা।

এক সাক্ষাৎকারে অর্জুন জানিয়েছিলেন, তিনি ব্যক্তিগত জীবন সম্পর্কে কথা বলতে বেশি পছন্দ করেননা। এমনকি পার্টনারের অতীত সম্পর্কে সীমারেখা নিয়ে যথেষ্ট সংবেদনশীল তিনি।

বয়স সম্পর্কের ক্ষেত্রে কোনও বাধা হয়ে দাঁড়ায় না সেটা ভালোভাবে বুঝিয়ে দিয়েছেন মালাইকা আরোরা ও অর্জুন কাপুর। বয়সে অর্জুন, মালাইকার থেকে ১৩ বছরের ছোট। তবে নিন্দুকদের বুড়ো আঙুল দেখিয়ে প্রেমে মজে রয়েছেন এই জুটি।

সূত্র: হিন্দুস্তান টাইমস
এমএম/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি