ঢাকা, বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪

অল্পের জন্য প্রাণে রক্ষা পেলেন অর্থহীন ব্যান্ডের সুমন

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:০১, ১১ জুলাই ২০১৭ | আপডেট: ২১:৩৫, ১১ জুলাই ২০১৭

বাংলাদেশের জনপ্রিয় ব্যান্ড ‘অর্থহীন’ এর গায়ক সুমন গত ১৭ জুন ব্যাংককে মারাত্মক সড়ক দুর্ঘটনার শিকার হয়েছেন। তবে যথাসময়ে তাকে হাসপাতালে  নেওয়া এ যাত্রায় প্রাণে বেঁচে গেছেন তিনি।

ব্যাংককের শহর সকুমভিতে রাস্তা পার হওয়ার সময় পেছন থেকে একটি মাইক্রোবাস সজোরে ধাক্কা দেয়। এতে চোয়াল ভেঙে যায় ও কানের অংশ বিচ্ছিন্ন হয়ে যায়। ঘটনার পরপরই স্থানীয়রা দ্রুত তাকে পার্শ্ববর্তী স্যামিতিভেজ সুকুমভিত হাসপাতালে নিয়ে যান। সেখানে ১১ ঘণ্টাব্যাপী অস্ত্রোপচার হয় সুমনের শরীরে।

সুমন গণমাধ্যমকে বলেছেন, ‘আসলে আমি চেকআপের জন্যই ব্যাংককে গিয়েছিলাম। স্যামিতিভেজ হাসপাতালেই সেদিন ছোট একটা অস্ত্রোপচার হয় আমার। শুধু ঘণ্টা খানেকের বিষয় ছিল। অস্ত্রোপচারের পর আমি বিশ্রাম নিয়ে হোটেলে ফিরছিলাম। এরমধ্যেই গলির ভেতর দিয়ে রাস্তা পার হচ্ছিলাম। হঠাৎ একটি মাক্রোবাস আমাকে পেছন থেকে ধাক্কা দেয়। একজন মহিলা নাকি ওটা চালাচ্ছিলেন। আমি প্রায় সঙ্গে সঙ্গেই অজ্ঞান হয়ে যাই।’

তিনি বলেন, ‘হাসপাতালে পৌঁছার পর আমার এক পরিচিত চিকিৎসক যখন জানতে পারেন, তিনি ছুটে আসেন। তিনিই হাসপাতাল কর্তৃপক্ষকে বিল পরিশোধ করে অস্ত্রোপচার শুরুর নির্দেশ দেন। টানা ১১ ঘণ্টা অস্ত্রোপচার চলে আমার শরীরে। এরপর আমার জ্ঞান ফেরে। ভাগ্য ভালো আমার মেরুদণ্ড ক্ষতিগ্রস্ত হয়নি। কারণ ওটাতে তিনটি ধাতব পাত লাগানো। এটা হলে অবস্থা অবর্ণনীয় হতো।’

তবে এখন ভালো আছেন সুমন। পুরোপুরি সুস্থ্য হতে আরও একমাস সময় লাগবে। এরপর চেকআপ করে আরও কয়েকটি অস্ত্রোপচার হতে পারে তার শরীরে। তবে সুমন বিষয়টি এখনও পরিবারকেও জানাননি।

ডব্লিউএন


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি