ঢাকা, শুক্রবার   ১০ মে ২০২৪

আগের চেয়ে ভালো আছেন মেয়র আনিসুল

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:৩৩, ৯ সেপ্টেম্বর ২০১৭ | আপডেট: ১৬:৪৫, ১০ সেপ্টেম্বর ২০১৭

ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র আনিসুল হকের শারীরিক অবস্থা আগের চেয়ে এখন উন্নতির দিকে। লন্ডনের একটি হাসপাতালে চিকিৎসাধীন মেয়রকে এখন দ্বিতীয় ধাপের চিকিৎসা দেওয়া হচ্ছে। মেয়রের স্ত্রী রুবানা হককে উদ্ধৃত করে শনিবার যুক্তরাজ্যে বাংলাদেশ হাই কমিশনের সদ্য বিদায়ী প্রেস মিনিস্টার নাদিম কাদির এ তথ্য জানিয়েছেন।

সেরিব্রাল ভাসকুলাইটিসে (মস্তিষ্কের রক্তনালির প্রদাহ) আক্রান্ত আনিসুল গত ৪ আগস্ট থেকে লন্ডনের একটি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তাকে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) ঘুম পাড়িয়ে রাখা হয়েছে।

এদিকে আনিসুল হকের ব্যাপারে সামাজিক যোগাযোগ মাধ্যমে তার মৃত্যুর গুজব ছড়িয়ে পড়েছে। তবে যোগাযোগের মাধ্যমে এ গুজব না ছড়াতে সবার প্রতি আহ্বান জানিয়েছেন আনিসুলের মালিকাধীন জাগো টিভির পরিচালক আবদুন নুর তুষার।

এক ফেইসবুক পোস্টে তিনি লিখেছেন, আল্লাহর ওয়াস্তে থামেন! আমি, রুবানা হক, আনিস ভাইয়ের ছেলেমেয়েরা সবাই পালাক্রমে তাকে প্রতিদিন হাসপাতালে দেখতে যাই। এক মিনিট আগে আমি রুবানা হকের সাথে কথা বলেছি। তিনি তাকে হাসপাতালে দেখে ডাক্তারদের সাথে কথা বলে এসেছেন।

তিনি দীর্ঘ সময় আইসিইউতে ঘুমে ছিলেন। এখন ধীরে ধীরে তাকে ওষুধ কমিয়ে এনে ডাক্তাররা পরবর্তী ধাপের চিকিৎসা দিচ্ছেন। আপনারা এতো হৃদয়হীন যে প্রতিদিন তার মৃত্যুর গুজব ছড়াচ্ছেন!

আনিসুর হকের মেয়ের সন্তান জন্মদান উপলক্ষে গত ২৯ জুলাই লন্ডনে যান তিনি। সেখানে অসুস্থ বোধ করায় হাসপাতালে গেলে গত ৪ আগস্ট পরীক্ষা চলার মধ্যেই তিনি সংজ্ঞা হারান। পরে তার সেরিব্রাল ভাসকুলাইটিস শনাক্ত করেন চিকিৎসকরা।

আরকে/ডব্লিউএন


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি