ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

আজ শিরোপার লড়াইয়ে নামছে সাইফ-নোফেল

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:৫৯, ১ অক্টোবর ২০১৯ | আপডেট: ১২:০০, ১ অক্টোবর ২০১৯

ওয়াল্টন অনূর্ধ্ব-১৮ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল ম্যাচে আজ মঙ্গলবার মুখোমুখি হচ্ছে সাইফ স্পোর্টিং ও নোফেল স্পোর্টিং ক্লাব। রাজধানীর কমলাপুরে বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহি মোস্তফা কামাল স্টেডিয়ামে দুপুর ৩টায় ম্যাচটি অনুষ্ঠিত হবে।

পেশাদার লিগের ১৩ দলের মধ্যে ১২ দল এ টুর্নামেন্টে খেলছে। বিজেএমসি খেলেনি। অন্য দলগুলোর মধ্যে মোহামেডান, আবাহনী, বসুন্ধরা কিংস এবং সাইফ স্পোর্টিংকে শিরোপার দাবিদার মনে করা হতো। কিন্তু একমাত্র সাইফ স্পোর্টিং ফাইনাল পর্যন্ত এসেছে। আর আলোচনায় না থাকা নোফেল স্পোর্টিং ক্লাব ফাইনালে খেলছে।

সেমিফাইনালে সাইফ স্পোর্টিং ক্লাবের কাছে হেরে বিদায় নিয়েছে গত মৌসুমের চ্যাম্পিয়ন আবাহনী। অপর সেমিফাইনালে বসুন্ধরা কিংসকে হারিয়ে ফাইনাল নিশ্চিত করে নোফেল স্পোর্টিং ক্লাব।

সবারই লক্ষ্য থাকবে চ্যাম্পিয়ন হওয়া উল্লেখ করে নোফেলের অধিনায়ক জনি চন্দ্র শিল বিক্রম বলেন, কোচ আমাদের যেটা বুঝিয়েছেন সেই অনুযায়ী খেলতে পারলে ইনশাল্লাহ চ্যাম্পিয়ন হবো।

সাইফ স্পোর্টিং ক্লাবের অধিনায়ক ইমন মোল্লাও বেশ আত্মবিশ্বাসী। বলেন, অনেক কষ্ট করছি, ফাইনালে খেলতে চেয়েছিলাম, লক্ষ্যটা পূরণ হয়েছে। এবারে মাঠে অবশ্যই ভালো করতে চেষ্টা করবো। ট্রফিটা জিততে চাই।


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি