ঢাকা, রবিবার   ২৮ এপ্রিল ২০২৪

আঠারোতে আটকে আছে জয়ার বয়স

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৪:০৭, ২৭ আগস্ট ২০১৮

ঢাকা ও কলকাতা, দুই জায়গাতেই সমান তালে কাজ করে যাচ্ছেন অভিনেত্রী জয়া আহসান। তবে ঢালিউডের চেয়ে কলকাতাতেই তার ব্যস্ততা বেশি। সরকারি অনুদানের পাশাপাশি বাংলাদেশে তার প্রথম প্রযোজিত সিনেমা ‘দেবী’। অনম বিশ্বাস পরিচালিত এ সিনেমাটি  প্রয়াত জনপ্রিয় লেখক হুমায়ূন আহমেদের দেবী উপন্যাস অবলম্বনে নির্মিত হয়েছে। প্রযোজনার পাশাপাশি সিনেমাটিতে অভিনয় করেছেন জয়া। এতে হুমায়ূন আহমেদের সৃষ্ট জনপ্রিয় চরিত্র মিসির আলী হিসেবে অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী।
সম্প্রতি একটি বেসরকারি টিভি চ্যানেলের আয়োজনে হাজির হয়েছিলেন দেবীর দুই তারকা জয়া ও চঞ্চল। অনুষ্ঠানটির উপস্থাপক হিসেবে ছিলেন নওশীন। অনুষ্ঠানটিতে দুই তারকার মিল-অমিল, ভালোলাগা-মন্দলাগা অনেক বিষয়েই কথা হয়। আলাপচারিতা হয় জয়ার দুই বাংলার কাজের অভিজ্ঞতা নিয়ে। দেবী নিয়ে  আড্ডায় মেতে উঠেন তারা।
অনুষ্ঠানটির এক পর্যায়ে দুই তারকাকেই তাদের বয়স নিয়ে প্রশ্ন করা হয়। এ সময় চঞ্চল তার বয়স অকপটে বললেও জয়া নিজের বয়স নিয়ে রহস্যই রাখেন। নানা কৌশল প্রয়োগ করেও উপস্থাপক নওশীন ব্যর্থ হয় জয়া আহসানের বয়স জানতে। একবারে শেষে এসে জয়া বলেন, ‘আমি তো মনে করি আমার বয়স সবসময় আঠারো।’
এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি