ঢাকা, রবিবার   ১৯ মে ২০২৪

আধুনিক সাস্ট ক্লাব গড়ে তুলতে চাই

প্রকাশিত : ২৩:১৫, ৩০ জুন ২০১৯

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন গ্র্যাজুয়েটদের সংগঠন ঢাকাস্থ সাস্ট ক্লাব লিমিটেডকে একটি আধুনিক ক্লাব ও সাস্টিয়ানদের ঐক্যবদ্ধ প্লাটফর্ম হিসেবে গড়ে তোলার প্রতিশ্রুতি দিয়েছেন ক্লাব নির্বাচনে সভাপতি পদপ্রার্থী মো. কামরুল ইসলাম। 

তিনি বলেছেন, সাস্টিয়ানরা কখনো সিদ্ধান্ত নিতে ভুল করে না। আমার বিশ্বাস এ নির্বাচনেও নেতৃত্ব নির্ধারণে ভুল করবে না। রোববার  নির্বাচনী ইশতেহারে ঘোষণায় একথা বলেন তিনি। 

কামরুল ইসলাম বলেন, একটি সহনশীল ও বন্ধুত্বপূর্ণ পরিবেশে সাস্ট ক্লাবের  নির্বাচন হতে যাচ্ছে, তা একটি দৃষ্টান্ত হয়ে থাকবে। এই পরিবেশ বজায় রাখার দায়িত্ব সকলের। সাস্ট ক্লাবের সকল সদস্যদের প্রতি পূর্ণ আস্থা রয়েছে। তারা যোগ্য প্রার্থীকেই বেছে নিবে। ক্লাবের উন্নয়নে ভূমিকা রাখার জন্য আমি দৃঢ় প্রতিজ্ঞ। ভালোবাসার বন্ধনে এগিয়ে চলুক সাস্টিয়ানদের স্বপ্নসারথী সাস্ট ক্লাব। 

বিশ্ববিদ্যালয়ের প্রথম ব্যাচের ছাত্র ও ইউএস-বাংলা এয়ারলাইন্সের (জনসংযোগ) সাবেক জিএম কামরুল ইসলাম বলেন, নির্বাচিত হলে অগ্রাধিকার ভিত্তিতে গ্রহণযোগ্য ও সহজে যোগাযোগবান্ধব স্থানে সাস্ট ক্লাব স্থানান্তরের জন্য বাস্তবমূখী পদক্ষেপ গ্রহণ করবো। 

এছাড়া দীর্ঘ মেয়াদী পরিকল্পনার অংশ হিসেবে সাস্ট ক্লাবের জন্য ঢাকার সন্নিকটে স্থায়ী প্লটের ব্যবস্থা করা, ক্লাবের দৈনন্দিন খরচ ও মাসিক ব্যয় নির্বাহ করার জন্য দ্রুততম সময়ে পদক্ষেপ নেয়া, ক্লাবের গঠন প্রক্রিয়াতে বর্তমানে যে সকল অসামাঞ্জস্যতা দৃশ্যমান আছে তা নিয়মতান্ত্রিক উপায়ে নিরূপন করার উদ্যেগ নেয়া, সদস্য সংখ্যা ৪৯৭ থেকে কমপক্ষে ৮০০ তে উন্নীত করার উদ্যেগ নেয়া, সদস্যদের পোষ্যদের জন্য শিক্ষা  বৃত্তির ব্যবস্থা করা, সদস্যদের জন্য বিভিন্ন এয়ারলাইন্সের টিকেটসহ বিভিন্ন ব্যবসায়িক আউটলেটে ডিসকাউন্টের ব্যবস্থা করা, সদস্যদের জন্য বিভিন্ন হসপিটালের সাথে কর্পোরেট চুক্তি করা কিংবা হেলথ ইন্স্যূরেন্স এর ব্যবস্থা করা, ঢাকা, সিলেট, চট্টগ্রাম ও কক্সবাজারের বিভিন্ন আবাসিক হোটেলের সাথে কর্পোরেট চুক্তি করা, যাতে ক্লাবের সদস্য ও পরিবারবর্গ সারা বছর সুবিধাভোগ করতে পারে। 

নির্দিষ্ট মেয়াদের মধ্যে একটি মেম্বার ডিরেক্টরী তৈরি করা। স্পোর্টস উইক ও সাংস্কৃতিক সন্ধ্যার আয়োজন। লাইব্রেরি কর্ণার করার পরিকল্পনা। বার্ষিক পিকনিক ও ইফতার আয়োজনের ধারাবাহিকতা বজায় রাখা। সিএসআর এর ব্যবস্থা করা। ক্লাবের সদস্যদের জন্য নূন্যতম সময়ে ফুড কোর্টের ব্যবস্থা করা ও মিডিয়া উইংস গঠন করার পরিকল্পনা। 

উল্লেখ্য, আগামী ১২ জুলাই সাস্ট ক্লাব লিমিটেডের প্রথম  কার্যনির্বাহী কমিটির নির্বাচন অনুষ্ঠিত হবে।

আরকে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি