ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

আন্তর্জাতিক বাণিজ্য মেলায় ‘সারা’

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:১২, ১৪ জানুয়ারি ২০১৯

রাষ্ট্রপতি মো. আব্দুল হামিদ এর উদ্বোধনের মাধ্যমে গত বুধবার শুরু হলো ২৪-তম ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলা। মেলায় অন্যতম আকর্ষণ হিসাবে থাকছে ফ্যাশন হাউজ ‘সারা’ লাইফস্টালের প্রিমিয়ার স্টল। বাণিজ্য মেলার ৫৩ নং প্রিমিয়ার স্টলে পাওয়া যাবে ‘সারা’ লাইফস্টাইলের সব পণ্য। সাশ্রয়ী মূল্যে সারা’র এই স্টলে আপনি পাবেন উন্নতমানের বিভিন্ন পোশাকের অভিন্ন আয়োজন এবং সঙ্গে থাকছে আকর্ষনীয় অফার।

বাণিজ্য মেলায় সারা’র শপে প্রাধান্য দেওয়া হচ্ছে শীতকালীন পোশাকের সমারোহকে। ফ্যাশন এবং উষ্ণতার মিশ্রণে বাহারি পোশাকের এই আয়োজনে থাকছে প্রাপ্তবয়স্ক এবং শিশুদের জন্য এক্সক্লুসিভ ডিজাইন এর শীতকালীন পোশাক।

তবে শুধু উষ্ণতাই নয়, শীতকালীন পোশাকে ফ্যাশন, গুনগত মান, স্বাচ্ছন্দতা এবং সাশ্রয়ী মূল্যের চমৎকার সমন্বয়ে সারার এই আয়োজনে আরও থাকছে ওয়েস্টার্ন টপস, এথনিক টপস, এক্সক্লুসিভ পার্টি ড্রেস, টি শার্ট, লেগিংস, কার্গো প্যান্ট, জগার্স, কেমো প্যান্ট, চিনো প্যান্ট, ডেনিম ফর ম্যানজ, ওমেনজ কিডস, শ্রাগস, লন, পালাজো ফর লেডিস এন্ড গার্লস, পোলো শার্ট, পাঞ্জাবি ইত্যাদি। এছাড়াও শিশুদের জন্যও থাকছে বিভিন্ন ধরণের ট্রেন্ডি পোশাকের আয়োজন।

প্রসঙ্গত, ২০১৮ সালের মে মাস থেকে ‘সারা’ যাত্রা শুরু করে। রাজধানীর মিরপুর-৬ এ অবস্থিত (স্টেডিয়াম এর ৫ নং গেটের বিপরীতে) ‘সারা’র আউটলেটসহ বসুন্ধরা সিটির লেভেল ১, ব্লক এ এর ৪০ এবং ৫৪ নং শপটিতেও পাওয়া যাবে ‘সারা’র সব পোশাক।

একে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি