ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

আর সোশ্যাল মিডিয়া ব্যবহার করবেন না শিল্পা শেঠি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:৫৭, ১৩ মে ২০২২

বলিউডের অনেক তারকার চেয়ে সোশ্যাল মিডিয়ায় বেশি সক্রিয় থাকেন শিল্পা শেঠি। পেশাগত জীবনের নানা মুহূর্ত হোক কিংবা ব্যক্তিগত জীবনের নানা ক্যামেরাবন্দি মুহূর্ত শেয়ার করেন সেখানে। কিন্তু তিনিই এবার ঘোষণা করলেন সামাজিক মাধ্যম আর ব্যবহার করবেন না। তবে, তার কারণও জানিয়েছেন অভিনেত্রী।

ইনস্টাগ্রামে লিখেছেন, ‘‘খুব একঘেয়ে লাগছে সব কিছু। সবই যেন এক রকমের। তাই কয়েক দিনের জন্য নেটমাধ্যম থেকে দূরে সরছি। যত দিন পর্যন্ত নতুন কোনও অবতার না খুঁজে পাই। ’’ 

অভিনেত্রীর এমন সিদ্ধান্তে অবাক অনুরাগীরা। হঠাৎ কী হল তার। এর আগে পর্ণোগ্রাফি কাণ্ডে জড়িয়ে পড়ার পর শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রা তার সমস্ত সোশ্যাল মিডিয়া অ্য়াকাউন্ট ডিলিট করে দেন। যদিও শিল্পা শেঠি এখনও পর্যন্ত ডিলিট তার কোনও অ্য়াকাউন্ট ডিলিট করেননি।

প্রসঙ্গত, বেশ কিছুদিন ধরেই শিল্পা শেঠির ওয়েব সিরিজে ডেবিউ করার কথা শোনা যাচ্ছিল। অবশেষে জানা গিয়েছে রোহিত শেঠির ‘ইন্ডিয়ান পুলিশ ফোর্স’ ওয়েব সিরিজ দিয়ে আত্মপ্রকাশ হতে চলেছেন তিনি। সিনেমাতে শিল্পার সঙ্গে অভিনয় করতে দেখা যাবে সিদ্ধার্থ মালহোত্রাকে। এছাড়াও চলতি বছরে শিল্পার একাধিক সিনেমা মুক্তি পাবে। ইতোমধ্যেই বেশ কয়েকটি সিনেমার ঘোষণাও করেছেন তিনি।

সূত্র: এবিপি আনন্দ, আনন্দবাজার পত্রিকা
এমএম/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি