ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

‘আল্লার মাল আল্লায় নিয়া গেছে’

ঝালকাঠি প্রতিনিধি

প্রকাশিত : ২২:০৯, ২৭ এপ্রিল ২০২০

ঝালকাঠির রাজাপুরে স্বামীর সাথে মনোমালিন্যের জের মোসাঃ নিলুফা বেগম (৪৫) নামে এক গৃহবধূ কীটনাশক পান করে আত্মহত্যা করেছে। রোববার (২৬ এপ্রিল) দিবাগত রাত ২টায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে গৃহবধূর লাশ উদ্ধার করা হয়। 

নিলুফা উপজেলার শুক্তাগড় ইউনিয়নের সাংগর এলাকার মোঃ কালু মৃধার প্রথম স্ত্রী। আজ সোমবার (২৭ এপ্রিল) দুপুরে ময়নাতদন্তের জন্য গৃহবধূর লাশ ঝালকাঠি হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

পুলিশ ও নিহত নিলুফার স্বামী কালু মৃধা জানায়, এক বছর আগে পার্শ্ববর্তী আব্দুল করিম খানের মেয়ে স্বামী পরিত্যক্তা ২ সন্তানের জননী দুলুর সাথে ২য় বিবাহে আবদ্ধ হন তিনি। এ নিয়ে নিলুফার সাথে মাঝে মাঝে মনোমালিন্য হতো তার। ঘটনার দিন রোববার রাত ৯টায় কালু মৃধা মুরগীর খাবার আনতে দোকানে যায়। খাবার নিয়ে বাড়ি পৌঁছতে বিলম্ব হওয়ায় নিলুফা বেগম সন্দেহ করেন তার স্বামী কালু মৃধা তাকে মিথ্যে বলে ২য় স্ত্রী দুলুর বাড়িতে গিয়েছে।

এতে কালু ও নিলুফার মধ্যে মনোমালিন্যের এক পর্যায়ে নিলুফা ঘরে থাকা কীটনাশকের বোতল তুলে সেবন করে। এ সময় কালু মৃধা বাধা দিতে গিয়েও ব্যর্থ হয়। স্ত্রী নিলুফাকে দ্রুতো রাজাপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে ওয়াশ করা অবস্থায় তার মৃত্যু হয়। খবর পেয়ে রাজাপুর থানা পুলিশ স্বাস্থ্য কমপ্লেক্স থেকে রাতে ২টায় লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

এ ব্যাপারে নিলুফার মেঝ ভাই মোঃ খলিলুর রহমান জানায়, আল্লার মাল আল্লায় নিয়া গেছে, অভিযোগ দিলে তো আমার বোন ফিরে আসবে না।

রাজাপুর থানা অফিসার ইনচার্জ মোঃ জাহিদ হোসেন জানান, লাশ ময়না তদন্তের জন্য ঝালকাঠি মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় একটি অপমৃত্যুর মামলা রেকর্ড করা হয়েছে (মামলা নম্বর ৫)।

এনএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি