ঢাকা, মঙ্গলবার   ০৭ মে ২০২৪

আশুগঞ্জে পাওনা টাকা নিয়ে সংঘর্ষ, আহত ৫

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

প্রকাশিত : ১৯:২৮, ৭ জুলাই ২০২১ | আপডেট: ১৯:২৯, ৭ জুলাই ২০২১

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে সুদের টাকা নিয়ে সংঘর্ষে অন্তত ৫ আহত হয়েছেন। বুধবার বিকেলে উপজেলার লালপুর ইউনিয়নের লালপুর গ্রামে এ ঘটনা ঘটে। আহতদের ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। তারা হলেন, কালু মিয়া (২৭), শামছুন্নাহার (৪৫), লাইলী (৩০), উসমান (৫০) ও নাছির (২৭)। 

স্থানীয় সূত্রে জানা গেছে, লালপুর গ্রামের বাসিন্দা কাদির মিয়ার স্ত্রী নাসিমা বেগমের কাছ থেকে সুদে এক লাখ টাকা ধার নেন তার প্রতিবেশী আনোয়ারা বেগম। কয়েকদিন আগে নাসিমা তার দেওয়া টাকা ফেরত চাইলে আনোয়ারা কয়েকদিনের সময় চান। 

সম্প্রতি, নাসিমার বাড়ির ময়লা পানি আনোয়ারার বাড়ির ওপর দিয়ে যাওয়া নিয়ে তাদের মধ্যে বিরোধ তৈরি হয়। বুধবার দুপুরে ময়লা পানি নিয়ে বাক-বিতণ্ডার জেরে নাসিমা বলেন, তার কাছ থেকে সুদে নেওয়া টাকা ফেরত না দেওয়া পর্যন্ত ময়লা পানি আনোয়ারার বাড়ির ওপর দিয়েই যাবে। এ নিয়ে উভয়পক্ষের লোকজন সংঘর্ষে লিপ্ত হয়। এতে অন্তত ৫ আহত হন। আহতদের উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

এ ব্যাপারে আশুগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাবেদ মাহমুদ জানান, ঘটনার খবর পেয়ে পুলিশ পাঠানো হয়েছে। এঘটনায় থানায় কেউ অভিযোগ দিলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।
কেআই//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি