ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

ব্রাহ্মণবাড়িয়ায় পুলিশের ওপর হামলা, গ্রেপ্তার ৪

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

প্রকাশিত : ১৭:১২, ১২ মে ২০২০

ব্রাহ্মণবাড়িয়ার ম্যাপ

ব্রাহ্মণবাড়িয়ার ম্যাপ

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে পুলিশের ওপর হামলা মামলায় মালেক মিয়া নামে আরও একজনকে গ্রেপ্তার করা হয়েছে। সোমবার (১১ মে) দিবাগত রাতে তাকে নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করে নাসিরনগর থানা পুলিশ। আজ মঙ্গলবার সকালে তাকে আদালতে প্রেরণ করা হয়। 

গ্রেপ্তারকৃত মালেক মিয়া গোকর্ণ ইউনিয়নের সূচীউড়ার আবদুল রেজেকের ছেলে। এ নিয়ে এ মামলায় ৪ জনকে গ্রেপ্তার দেখানো হলো। এর আগে এ মামলায় উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও সূচীউড়া গ্রামের হাজ্বী অন্তর আলীর ছেলে আমিনুল ইসলাম বেলায়েত, সাদেক পাঠানের ছেলে মোবারক পাঠান ও ডিঘর গ্রামের মৃত নায়েব আলীর ছেলে কামাল মিয়াকে গ্রেপ্তার করা হয়।  

পুলিশ জানায়, উপজেলার গোকর্ণ ইউনিয়নের তিতাস নদীর পাড়ে ধান মাড়াইকে কেন্দ্র করে সূচীউড়া গ্রামের নাগরের গোষ্ঠি ও বড়বাড়ির গোষ্ঠির লোকজনের মধ্যে সংঘর্ষ বাধে। সংবাদ পেয়ে থামাতে গেলে পুলিশের উপর হামলার ঘটনা ঘটে। এতে ৬ পুলিশসহ ৬৫ জন আহত হয়। এসময় পুলিশ ৯ রাউন্ড ফাঁকা গুলি ছুড়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় এসআই নজরুল ইসলাম খন্দকার বাদি হয়ে ৫৮ জন গংকে আসামি করে নাসিরনগর থানায় একটি পুলিশ এসল্ট মামলা দায়ের করেন। 

নাসিরনগর থানার ওসি (তদন্ত) মোঃ কবির হোসেন জানান, পুলিশের উপর হামলার ঘটনায় পুলিশ এসল্ট মামলায় এ পর্যন্ত ৪ জনকে গ্রেপ্তার করা হয়েছে। বাকিদের গ্রেপ্তার চেষ্টা চলছে। 

এনএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি