ঢাকা, বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪

আশুগঞ্জে মামার হাতে ধর্ষিত প্রতিবন্ধী ভাগ্নি

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

প্রকাশিত : ১৭:৩৬, ১০ অক্টোবর ২০২০

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে এক প্রতিবন্ধী কিশোরীকে (১২) ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে তারই মামার বিরুদ্ধে। শুক্রবার (৯ অক্টোবর) রাতে উপজেলার আড়াইসিধা ইউনিয়নের পাঁচবিটা গ্রামে এ ঘটনায় ঘটে। 

নির্যাতনের শিকার ওই কিশোরীর দেয়া তথ্য অনুযায়ী শনিবার দুপুরে অভিযুক্ত দেলোয়ার মিয়াকে আটক করেছে পুলিশ। দেলোয়ার পাচঁবিটা গ্রামের মলাই মিয়ার ছেলে। সম্পর্কে সে ভুক্তভোগী কিশোরীর চাচাতো মামা।

ভুক্তভোগীর পরিবার জানান, কিশোরীর বাড়ি আশুগঞ্জ উপজেলার তালশহর গ্রামে। কিন্তু দীর্ঘদিন যাবত বাবা-মার সঙ্গে নানা বাড়িতেই বসবাস করতো সে। শুক্রবার রাত ৮টায় কিশোরীর মা তাকে তরকারী দিতে পাশের আত্মীয়ের বাড়িতে পাঠায়। তরকারী দিয়ে বাড়িতে ফেরার পথে চাচাতো মামা দেলোয়ার তার মুখ চেপে ধরে পাশে ঝোপঝাড়ে নিয়ে ধর্ষণ করে। 

নির্যাতিত কিশোরীর পরিবার শনিবার সকালে আশুগঞ্জ থানা পুলিশ ও উপজেলা নির্বাহী কর্মকর্তাকে বিষয়টি অবহিত করলে তাৎক্ষণিক পুলিশ তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দিয়ে জেলা সদর হাসাপাতালে ডাক্তারী পরীক্ষার জন্য পাঠিয়েছে। 

আশুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাবেদ মাহমুদ জানান, খবর পেয়ে তাৎক্ষণিক ধর্ষক দেলোয়ারকে পাঁচবিটাস্থ তার বাড়ি থেকে আটক করা হয়েছে। ইতিমধ্যে কিশোরীর পরিবারকে মামলা দায়ের জন্য বলা হয়েছে। 

এনএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি