ঢাকা, মঙ্গলবার   ০৭ মে ২০২৪

আয়ানের সঙ্গে রণবীরকে বিয়ের পরামর্শ দিলেন ঋষি কাপুর!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:০৮, ১ জুলাই ২০১৮

বলিউড তারকা রণবীর কাপুর ও আয়ান মুখোপাধ্যায়ের বন্ধুত্বের কথা সবারই জানা। আয়ান-রণবীরের জুটি বরাবরই বলিউডে সাফল্য পেয়েছে। আয়ানের পরিচালনায় ঋষি পুত্র রণবীর প্রথমে `ওয়েক আপ সিড`-এ অভিনয় করেছিলেন আর এবার সেই আয়ানের পরিচালনাতেই রণবীর `ব্রহ্মস্ত্র` ছবিতে কাজ করছেন। যে ছবিতে রণবীরের বিপরীতে দেখা যাবে তার গার্লফ্রেন্ড আলিয়া ভাটকে। তবে নীতু সিং যখন আলিয়ার সঙ্গে ছেলে রণবীরের বিয়ে দিতে চাইছেন তখন বাবা ঋষি কাপুর রণবীরের সঙ্গে বিয়ে দিতে চাইছেন তার প্রিয় বন্ধু আয়ান মুখোপাধ্যায়ের!

খবরটা পড়ে চমকে গেলেন?

কিন্তু কথাটা সত্যি। বরাবরই সোশ্যাল সাইটে আজব সব জিনিসপত্র পোস্ট করা, মন্তব্য করার বদনাম ঋষি কাপুরের রয়েছে। আর এনিয়ে বহুবার তিনি ট্রোল হয়েছেন। তবে শনিবার তিনি রণবীর ও আয়ানের ছবি পোস্ট করে যেটা লিখেছেন তার অর্থ একমাত্র ঋষি কাপুরই বলতে পারবেন। আকাশ আম্বানির বিয়েতে উপস্থিত রণবীর ও আয়ানের একসঙ্গে একটি ছবি পোস্ট করে প্রবীণ এই অভিনেতা যা লিখেছেন, তার অর্থ দাঁড়ায়, ‘এটাই সবথেকে ভালো সময়, কেমন হয় যদি তোমরা দুই প্রিয় বন্ধুই বিয়ে কে নাও?’

তবে এই টুইটের মাধ্যমে ঋষি কাপুর যে আদপে কী বলতে চেয়েছেন তা তিনিই বলতে পারবেন। আর এই টুইটের পর থেকেই ট্রোল হতে শুরু করেন প্রবীণ অভিনেতা। অনেকেই মজা করে প্রশ্ন তোলেন ঋষি কাপুর কি রণবীর ও আয়নকে একে অপরকে বিয়ে করতে বলছেন? কেউ আবার সংশয় দূরকে ঋষি কাপুরের পোস্টের নিচে লেখেন আদপে তিনি দুজনকে দুই পৃথক মহিলাকে বিয়ে করতে বলছেন।

প্রসঙ্গত, গত শুক্রবারই মুক্তি পেয়েছে রণবীরের `সঞ্জু`। আর এই ছবিতে রণবীরের অভিনয় তার অন্যতম সেরা অভিনয় বলেই দাবি করছেন সিনেমাপ্রেমীরা। মাত্র ১ দিনেই ছবিটি বক্স অফিসে ৩০ কোটিরও বেশি ব্যবসা করে ফেলেছে। ফিল্ম সমালোচকদের দাবি `সঞ্জু` খুব শীঘ্রই ১০০ কোটির গণ্ডি ছাড়াবে। রণবীরের এই সাফল্যেরও প্রশংসা করেছেন বহু নেটিজেন।

সূত্র: জিনিউজ

একে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি