ঢাকা, শুক্রবার   ১৭ মে ২০২৪

ইংল্যান্ডের বিপক্ষে হেরে যা বললেন রোহিত

প্রকাশিত : ১৩:২৩, ১ জুলাই ২০১৯ | আপডেট: ১৫:২০, ১ জুলাই ২০১৯

রোহিতের শতরান, বিরাটের অর্ধশতরান সত্ত্বেও ইংল্যান্ডের ছুঁড়ে দেওয়া ৩৩৮ রানের লক্ষ্যমাত্রার জবাবে ৩০৬ রানেই থমকে গেল ভারতের ইনিংস। ফলে দীর্ঘায়িত হল বিরাট বাহিনীর সেমিফাইনালে ওঠার অপেক্ষা।

ইংল্যান্ডের বিপক্ষে এ হারের জন্য কন্ডিশনকে দায়ী করছেন ভারতের সহ অধিনায়ক রোহিত শর্মা। তবে ইংল্যান্ড অধিনায়ক ইয়ন মরগানের দাবি, নিজেদের যোগ্যতায় জয় পেয়েছে ইংলিশরা। ম্যাচ শেষে সংবাদ সম্মেলনে এ সব কথা বলেন তারা।

রোহিত শর্মা বলেন, উইকেটে পরে বল আস্তে আসে, ব্যাটিংয়ের জন্য এই ধরণের কন্ডিশন খুব বাজে। ধোনি এবং যাদব নিজেদের সাধ্য মতো চেষ্টা করেছে। আর ইংলিশ ক্রিকেটাররা, কন্ডিশনকে খুব ভালোভাবে কাজে লাগিয়েছে। তাই জয়টা তাদের প্রাপ্য।

অন্যদিকে, ইয়ন মরগান বলেন, বিশ্বকাপে আমরা যেভাবে খেলতে চেয়েছি, এ ম্যাচে ঠিক সেভাবেই খেলতে পেরেছি। বিশেষ করে ব্যাটিংয়ে। প্রয়োজনের সময়ে শক্তিশালী দলের বিপক্ষে জ্বলে উঠেছে দলের ক্রিকেটাররা। বিশ্বকাপের বাকি সময়ের জন্য খুবই ভালো ব্যাপার।

রোববার টস জিতে প্রথমে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেন ইংরেজ অধিনায়ক ইয়ন মরগান। বেয়ারস্টো-স্টোকসদের ব্যাটিং তাণ্ডবে স্কোরবোর্ডে এদিন ৩৩৭ রান খাড়া করে থ্রি-লায়ন্সরা। জবাবে শুরুতে কেএল রাহুলের উইকেট হারালেও ডেপুটি রোহিত ও অধিনায়ক কোহলির ব্যাটে একসময় বিশ্বকাপে রেকর্ড রান তাড়া করে ম্যাচ জয়ের স্বপ্ন দেখতে শুরু করে ভারতীয় শিবির। কিন্তু শেষ পর্যন্ত ৩১ রানে ম্যাচ হেরে গেছে বিরাট বাহিনী।


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি