ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

ইডেন টেস্টের টিকেট নিয়ে হাহাকার

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:৪৫, ১২ নভেম্বর ২০১৯

কলকাতার বিখ্যাত ইডেন গার্ডেন

কলকাতার বিখ্যাত ইডেন গার্ডেন

বিখ্যাত ইডেন গার্ডেনে প্রথমবারের মতো দিবারাত্রির টেস্ট খেলতে নামছে ভারত ও বাংলাদেশ। কলকাতার এ ম্যাচকে ঘিরে ক্রিকেট অ্যাসোসিয়েশন অব বেঙ্গলের (সিএবি) আয়োজনের যেন শেষ নেই। টেস্ট ম্যাচটি রাঙাতে ইতোমধ্যেই নানা উদ্যোগ নিয়েছেন সিএবি প্রধান সৌরভ গাঙ্গুলি। দর্শকদের আগ্রহও আকাশচুম্বী। যে কারণে এর টিকেট নিয়ে পড়ে গেছে রীতিমত হাহাকার। 

সিএবির পক্ষ থেকে এক টুইট বার্তায় বলা হয়েছে, ইডেন গার্ডেনে গোলাপি বলে ভারতের প্রথম দিবারাত্রির টেস্ট ম্যাচের প্রথম তিনদিনের প্রতিদিনই ৫০ হাজারের বেশি দর্শক গ্যালারিতে উপস্থিত থাকবেন। টিকেটের চাহিদা আকাশচুম্বী থাকায় ইতোমধ্যেই অনলাইনে বিক্রি হয়েছে ১৭ হাজার টিকেট। এছাড়া আরও ১৬ হাজার বিক্রি হয়েছে কাউন্টারের মাধ্যমে। আর বাকি টিকেট অধিভুক্ত সদস্যদের মধ্যে বিতরণ করা হবে।

সবকিছু ঠিক থাকলে আগামী ২২ নভেম্বর মাঠে গড়াবে ভারত-বাংলাদেশের মধ্যকার ইডেন টেস্ট। ঐতিহাসিক এ টেস্টের উদ্বোধন করবেন বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বাংলাদেশের কিংবদন্তি সংগীত শিল্পী রুনা লায়লাকে ম্যাচের শুরুতে গান গাওয়ার জন্য আমন্ত্রণ জানানো হয়েছে।

পাশাপাশি বাংলাদেশের প্রথম টেস্ট খেলা সব ক্রিকেটারকে ইডেন টেস্ট দেখার আমন্ত্রণ জানিয়েছেন বিসিসিআই ও সিএবি প্রধান সৌরভ। 

আমন্ত্রিতদের মধ্যে আরও আছেন- ভারতের কিংবদন্তি ব্যাটসম্যান শচিন টেন্ডুলকার, কিংবদন্তি দাবাড়ু বিশ্বনাথ আনন্দ, টেনিস তারকা সানিয়া মির্জা, ব্যাডমিন্টনের বিশ্বচ্যাম্পিয়ন পিভি সিন্ধু, ছয়বারের বিশ্বচ্যাম্পিয়ন মুষ্টিযোদ্ধা মেরি কম এবং ভারতের একমাত্র অলিম্পিক সোনাজয়ী অভিনব বিন্দ্রা।

এনএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি