ঢাকা, বুধবার   ২৪ এপ্রিল ২০২৪

‘ইনগ্লোট প্রেজেন্টস লাক্স উইন্টার শপিং সইরি’ শুরু আজ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:০৪, ১৯ ডিসেম্বর ২০১৯

সিনি কেয়ার বাংলাদেশ- এর পরিচালনায় তিন দিনব্যাপী ‘ইনগ্লোট প্রেজেন্টস লাক্স উইন্টার শপিং সইরি’ শুরু আজ বৃহস্পতিবার, চলবে আগামী শনিবার পর্যন্ত।

রাজধানীর ধানমন্ডির প্রাণকেন্দ্র মাইডাস সেন্টারে হচ্ছে এ আয়োজন। আহমেদ ফুড প্রোডাক্টস এর খাবার, লুমিনোসো ইভেন্টস এর সাজসজ্জা ও ড্রিমি ওয়েডিং উপস্থিত থাকবে সুন্দর মুহূর্তগুলোকে ছবিতে আটকে ফেলার জন্য। প্রায় ৬৫টি বিখ্যাত অনলাইন ভিত্তিক ব্যবসা প্রতিষ্ঠান সেখানে একটি ছাদের নীচে থাকছে।

আয়োজক মোস্তফা নবী ফাইজি এবং পারশা ফাতেমা নবী ইসমাইল নিশ্চিত করেছেন যে প্রত্যেকেরই একটি আকর্ষণীয় শপিংয়ের অভিজ্ঞতা হবে। তাই তারা ইনগ্লোট, সিনি কেয়ার বাংলাদেশ, স্প্ল্যাশ ফ্যাশনস, রোমিং ক্লোসেট, স্পার্কলি ক্লোসেট, এক্সক্লুসিয়া, অপটিমাইজ, ভেলভেট, সইরি, শোয়েরি, ফারাহ সৈয়দ, মারিয়া’স, শপার ক্লাউড, ইন্টারন্যাশনাল ডায়মন্ডস, হুবুহু, টিজেস স্টোর, লিনাস থাউজেন্ড থিংগস, দ্য ব্র্যান্ড শপ, অ্যাড্রিয়ানা, শপিং ম্যানিয়া ইত্যাদি ব্র্যান্ডের পণ্য শপিংয়ের পাশাপাশি সুস্বাদু খাবারের স্বাদ পেতে শ’স স্টেক এক্সপ্রেস, পাঁচফোড়ন, টোনা টুনি’স ক্যাটারিং, সুগার স্প্রিংকস, ফুড ফ্রোলিক এবং ব্রোইসে তাদের মুখরোচক নানান খাবার এবং মিষ্টি নিয়ে থাকবে।

এছাড়াও, অংশগ্রহণকারীদের জন্য র‌্যাফেল ড্র, পুরস্কার বিতরণী অনুষ্ঠান এবং লাইভ মেক আপ এর সুযোগ থাকবে। 

একে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি