ঢাকা, শুক্রবার   ০৩ মে ২০২৪

ইমরান খানের অফিসের বিদ্যুত্ সংযোগ বিচ্ছিন্ন!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:২৩, ২৯ আগস্ট ২০১৯ | আপডেট: ১৭:২৫, ২৯ আগস্ট ২০১৯

পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খানের দফতরের বিদ্যুত সংযোগ বিচ্ছিন্ন করে দেওয়া হয়েছে। ভারতের একটি গণমাধ্যম জানায়, বিল বকেয়া থাকায় লাইন কেটে দেওয়া হয়েছে। সেখানে অনাদায়ী বিলের পরিমাণ নাকি কয়েক লক্ষ টাকা। তাই দেশের প্রধানমন্ত্রীর অফিসেরই বিদ্যুত্ সংযোগ কেটে দিল সে দেশের বিদ্যুত পর্ষদ!

ইসলামাবাদ ইলেকট্রিক সাপ্লাই কোম্পানি বুধবার ২৮ অগস্ট একটি নোটিস পাঠায় ইমরানের অফিসে। পাকিস্তানি মিডিয়ার রিপোর্ট অনুযায়ী, নোটিসে বলা হয় বকেয়া বিল না দিলে বিদ্যুত্ সংযোগ কেটে দেওয়া হবে।

গত মাসে বকেয়া বিলের পরিমাণ ছিল ৩৫ লক্ষ টাকা। সেটা চলতি মাসে গিয়ে দাঁড়িয়েছে ৪১ লক্ষে। বার বার বিদ্যুত্ কোম্পানির তরফে বকেয়ার কথা মনে করিয়ে দেওয়া হলেও কোনও পদক্ষেপ করেনি ইমরানের অফিস। তাই শেষ পর্যন্ত বুধবার বিদ্যুত্ সংযোগ কেটেই দিয়েছে তারা।

বিদ্যুত্ সংযোগ কেটে দেওয়ার পর, পাক প্রধানমন্ত্রীর অফিসের তরফে বিদ্যুতের বিল দেওয়া হয়েছে কিনা বা বিদ্যুত্ কোম্পানিকে বলে ফের সংযোগ পাওয়া গিয়েছে কিনা জানা যায়নি। তবে প্রধানমন্ত্রীর অফিসের বিদ্যুত্ সংযোগ এভাবে কেটে দেওয়া যে যথেষ্ট বিড়ম্বনার, তা আর বলার অপেক্ষা রাখে না।

পাকিস্তানে লোডশেডিংয়ের সমস্যা শেষ কয়েক বছর খুব বেড়েছে। দক্ষিণ এশিয়ার দেশগুলির মধ্যে পাকিস্তানেই সব থেকে বেশি লোডশেডিং হয়। এমনও দেখা গিয়েছে, গরমের সময় দিনের অর্ধেকটা সময়ই বিদ্যুত্ ছাড়াই কাটাতে হচ্ছে পাকিস্তানের মানুষকে। ফলে তীব্র গরমে কষ্টের মধ্যে দিন কাটাতে হয়। তার উপর এভাবে প্রধানমন্ত্রীর অফিসেরই বিদ্যুত্ সংযোগ কেটে দেওয়া সত্যিই নজিরবিহীন।

এসি

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি