ঢাকা, মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪

ইমরান খানের তৃতীয় বিয়ের ব্যাখ্যা দিয়েছে পিটিআই

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:৩১, ৭ জানুয়ারি ২০১৮ | আপডেট: ২২:০০, ৭ জানুয়ারি ২০১৮

সম্প্রতি বিভিন্ন সংবাদ মাধ্যমে ক্রিকেট ময়দানের হার্টথ্রব এবং পাকিস্তানের বর্তমানে রাজনীতির ময়দানের আলোচিত রাজনীতিবিদ ইমরান খানের তৃতীয় বিয়ের খবর প্রকাশিত হয়। পাকিস্তান সংবাদ মাধ্যমে বলা হয়, পাকিস্তান ক্রিকেটের কিং খান যাকে বিয়ে করেছেন সেই নারী আধ্যাত্মিক বিষয়ে জড়িত।

কিন্তু ডনের এক প্রতিবেদনে তার বিয়ে করার খবরটিকে গুজব বলা হচ্ছে। পাকিস্তান তেহরিক-ই-ইনসাফ (পিটিআই) এর এক বিবৃতিতে বলা হয়, পার্টির চেয়ারম্যান বিয়ে করেনি। তিনি পাকপাত্তানের বুশরা মানেকা নামের একজন শ্রদ্ধাভাজন নারী পীরকে বিয়ের প্রস্তাব দিয়েছেন।

ওই বিবৃতিতে বলা হেয়েছে, ৪০ এর কোঠায় পা রাখা মানেকা ইমরানের প্রস্তাব পেয়েছেন। তবে তার চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়ার জন্যে সময় চেয়েছেন। কারণ তিনি তার পরিবার এবং সন্তানদের সাথে এ বিষয়ে কথা বলতে চান। 

বিবৃতিতে আরও বলা হয়, এমন ব্যক্তিগত ও স্পর্শকাতর বিষয় নিয়ে গণমাধ্যমে এ ধরণের সংবাদ প্রচার সত্যিই দুঃখজনক বিষয়। সংবাদমাধ্যমগুলো ইতিমধ্যে মানেকা এবং ইমরানের সন্তানদের ওপর মানসিক চাপ সৃষ্টি করে দিয়েছে। এটা নিয়ে এত গল্পের কোনো দরকার নেই। মানেকা ইমরানের প্রস্তাব গ্রহণ করলে আনুষ্ঠানিকভাবে তা জানানো হবে। 

পাকিস্তানের প্রাক্তন ক্রিকেট ক্যাপ্টেন ও বিশ্বকাপ জয়ী অধিনায়ক ইমরান খানের প্রথম স্ত্রী হচ্ছেন ব্রিটিশ নাগরিক জেমেইমা। যার সঙ্গে দীর্ঘ ৯ বছর সংসার করার পর ২০০৪ সালের ২২ জুন তাকে তালাক দেন। তারপর ইমরান দ্বিতীয় বিয়ে করেন রেহাম খানকে। সেই বিয়েটাও টিকে ছিলো মাত্র ১০ মাস।

সূত্র: ডন 

একে/টিকে


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি