ঢাকা, বৃহস্পতিবার   ০৯ মে ২০২৪

ঈদে ছোট পর্দায় তিশা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:৪৮, ২৩ আগস্ট ২০১৮

অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা। অভিনয়ের প্রতিটি মাধ্যমেই সফল তিনি। চলচ্চিত্র-ছোটপর্দা দুই মাধ্যমেই দারুণ যোগ্যতা প্রমাণ করেছেন এই তারকা। তিশার নাটক-টেলিছবি কিংবা চলচ্চিত্র মানেই ভিন্ন কিছু। চলচ্চিত্রে সুঅভিনয়ের স্বীকৃতি স্বরূপ ‘অস্তিত্ব’ সিনেমাতে অভিনয়ের জন্য জাতীয় চলচ্চিত্র পুরস্কারও ঘরে তুলেছেন তিনি। বর্তমানে মুক্তির অপেক্ষায় রয়েছে তার দুটি চলচ্চিত্র।
সিনেমা দুটি হলো মোস্তফা সরয়ার ফারুকীর ‘শনিবারের বিকেল’ ও তৌকীর আহমেদের ‘ফাগুন হাওয়া’। দুটি  সিনেমাতেই তিনি কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন। তবে চলচ্চিত্রের ব্যস্ততার কারণে বিশেষ দিবসগুলোতেই শুধু ছোট পর্দার জন্য তিনি কাজ করেন। তারই ধারাবাহিকতায় এবারের ঈদেও একাধিক নাটক-টেলিছবিতে তাকে দেখা যাবে।

এই ঈদে তিশা অভিনিত উল্লেখযোগ্য নাটকগুলো হলো হচ্ছে- সাগর জাহানের ‘মাহিনের রূপবান বিয়ে’। এটিতে তাকে দেখা যাবে মোশাররফ করিমের বিপরীতে। মাবরুর রশিদ বান্নার ‘একটু হাসো। এটিতে তাকে দেখা যাবে গায়ক ও অভিনেতা তাহসানের সঙ্গে। গোলাম সোহরাব দোদুলের ‘লাগ ভেলকি লাগ’।  এই নাটকে তার বিপরীতে জুটি বেঁধে অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী। এদিকে এগারো বছর পর তিশাকে নিয়ে আবারও ছোটপর্দার জন্য টেলিছবি নির্মাণ করলেন মোস্তফা সরয়ার ফারুকী। এটির নাম ‘আয়েশা’। আনিসুল হকের লেখা উপন্যাস ‘আয়েশামঙ্গল’ অবলম্বনে এটি নির্মিত হয়েছে। এটিতেও তিশার সঙ্গে দেখা যাবে চঞ্চল চৌধুরীকে।

ঈদের নাটক-টেলিছবি প্রসঙ্গে তিশা বলেন, টিভি নাটকের গুণী নির্মাতাদের সঙ্গে কাজ করছি। প্রতিটি নাটকের গল্প ও চরিত্রে নতুনত্ব থাকছে। আমি এখন ছোটপর্দায় অনেক কম কাজ করি। তাই যেটি করি সেটি যেন ভালো কিছু হয় তার চেষ্টা থাকে।

এসএ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি