ঢাকা, রবিবার   ০৫ মে ২০২৪

ঈদের ছুটি শেষে শুটিং-এ মেহজাবীন

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৪:০৪, ২৪ জুন ২০১৮

মেহ্জাবীন চৌধুরী। ঈদুল ফিতরের অনুষ্ঠানমালায় বিভিন্ন চ্যানেলে ডজনখানেক নাটক প্রচারিত হয়েছে তার। এর মধ্যে বেশ কয়েকটি নাটক দর্শকপ্রিয়তা পেয়েছে। এদিকে ঈদের ছুটি কাটিয়ে আবারও শুটিংয়ে ফিরেছেন ছোট পর্দার এই অভিনেত্রী।

অভিনেত্রী সূত্রে জানা গেছে, ঈদের আগের দিনও শুটিং করেছেন মেহজাবীন। রোজার মাসে টানা কাজ করার কারণে ক্লান্ত ছিলেন তিনি। তাই ঈদের দিন কোথাও বের হননি। ঈদের পরের দিন বন্ধুদের সঙ্গে বের হয়েছিলেন। এবার ঈদের জন্য ১৫টি নাটকে অভিনয় করেছিলেন তিনি। তার মধ্যে ১০ থেকে ১২টি নাটক প্রচারিত হয়েছে। বাকিগুলো সামনে যেকোনো সময় বা ঈদুল আজহায় প্রচারিত হবে।

অপরদিকে ঈদে নিজের অভিনীত সব নাটক দেখা সম্ভব হয়নি মেহজাবীনের। মাত্র দুটি নাটক দেখেছেন তিনি। এর একটি এনটিভিতে প্রচারিত ‘বুকের বাঁ পাশে’। যা পরিচালনা করেছেন মিজানুর আরিয়ান। আরেকটি ‘ফেরার পথ নেই’। এটি প্রচারিত হয়েছে এসএ টিভিতে। পরিচালনা করেছেন আশফাক নিপুণ। দুটি নাটকেই মেহজাবীনের সহশিল্পী ছিলেন আফরান নিশো। এই দুটি নাটকই বেশি প্রশংসা পেয়েছে।

ঈদের পর আবারও কাজ শুরু করেছেন তিনি। এ বিষয়ে মেহজাবীন বলেন, ‘হ্যাঁ, গত বুধবার থেকে শুটিং শুরু করেছি। বৃহস্পতিবার একটি নাটকের কাজ শেষ হয়েছে। শনিবার থেকে আরেকটি নাটকের শুটিং শুরু হয়েছে।’

এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি