ঢাকা, বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪

ঈদের শুভেচ্ছা জানিয়ে যা বললেন মুশফিক

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২১:১৫, ১১ আগস্ট ২০১৯

ঈদুল আযহার বিশেষত্ব, মূল আকর্ষণ কোরবানি। সুমহান ত্যাগের মহিমা ও অনাবিল আনন্দের এই ঈদুল আজহা উদযাপনের লক্ষ্যে সবাই ব্যস্ত সময় পার করছে শেষ মুহূর্তের গোছগাছ সেরে নেয়ার জন্য। আর এর মাঝেই একে অপরের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় করে নিতেও ভুলছেন না কেউ। যেমন ভুলেননি বাংলাদেশ জাতীয় দলের তারকা ক্রিকেটার মুশফিকুর রহিম।

মহান ঈদুল আযহার অন্তর্নিহিত তাৎপর্যের দিকে গুরুত্ব দিয়ে সকলকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন মি. ডিপেন্ডেবল খ্যাত টাইগার টাইগার ক্রিকেটার মুশফিকুর রহীম। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এক বার্তায় শুভেচ্ছা জানিয়েছেন তিনি।

নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে স্ত্রী-পুত্রের সঙ্গে একটি ছবি আপলোড করে মুশফিকুর রহীম লিখেছেন, ‘সবাইকে ঈদুল আযহার শুভেচ্ছা। ঈদ মানে আনন্দ। ঈদ মানে উৎসব। ঈদ মানে সাম্য। ঈদ মানে নিজেকে বিলিয়ে দেওয়া। ক্ষুদ্রতার ঊর্ধ্বে ওঠার চেষ্টা। বৃহত্তের সঙ্গে যুক্ত হওয়া। ঈদুল আজহা’র এই আনন্দঘন মুহূর্তে মহান আল্লাহর কাছে প্রার্থনা, তিনি যেন আমাদের সকল ইবাদাত, ত্যাগ, কুরবানী কবুল করে নেন, আমাদের গুনাহসমূহ ক্ষমা করে দেন এবং পশু কুরবানীর মাধ্যমে অর্জিত প্রিয় ও মুল্যবান ঈমানী জজবা আল্লাহর রাস্তায় ব্যায় করার শিক্ষায় আমাদের জীবন পরিচালিত করেন ইনশাল্লাহ। আমার পরিবারের পক্ষ থেকে দেশবাসী সবাইকে পবিত্র ঈদ- উল- আজহা এর শুভেচ্ছা।’

বাংলায় লেখা এই বার্তার নিচে ইংরেজিতেও ঈদ শুভেচ্ছা জানিয়েছেন মুশফিক। আর টাইগার তারকার এই পোস্ট দেয়ার পরই তা ছড়িয়ে পড়ে লাখো কোটি ভক্তের ফেসবুক ওয়ালে। ২ ঘন্টার মধ্যে পোষ্টটিতে লাইক পড়ে ৪৩ হাজার এবং কমেন্ট ও শেয়ার করা হয় যথাক্রমে ২১শ ও ২২৩ বার। 

মুশফিকের এই শুভেচ্ছা বার্তার জবাবে তাকে ও তার পরিবারকে ঈদ ও আনন্দের শুভেচ্ছায় শিক্ত করেন তার ভক্ত-সমর্থকরা।

এনএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি