ঢাকা, রবিবার   ০৫ মে ২০২৪

জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রদান অনুষ্ঠান

উপস্থাপনায় ফেরদৌস-পূর্ণিমা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৪:৪৯, ২৪ জুন ২০১৮

জাতীয় চলচ্চিত্র পুরস্কার-২০১৬’ প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত হতে যাচ্ছে আগামী জুলাই। ওই দিন প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত থেকে পুরস্কার বিজয়ী শিল্পীরা পুরস্কার গ্রহণ করবেন। আর এই অনুষ্ঠানের উপস্থাপনা করবেন চলচ্চিত্রের দুই জনপ্রিয় মুখ ফেরদৌস পূর্ণিমা। বিষয়টি জানিয়েছে- বাংলাদেশ টেলিভিশন কর্তৃপক্ষ।

এই প্রসঙ্গে চিত্রনায়ক ফেরদৌস বলেন, এবারের ‘জাতীয় চলচ্চিত্র পুরস্কার’ অনুষ্ঠানে উপস্থাপনা করব আমি এবং পূর্ণিমা। আমি তৃতীয়বারের মতো অনুষ্ঠানটি উপস্থাপনা করছি। এই অনুষ্ঠানের উপস্থাপনা অনেক সম্মানের। আর পূর্ণিমার সঙ্গে উপস্থাপনা করতে ভালোই লাগে। এই অনুষ্ঠানের বাইরে আগামী ৩০ জুন মালয়েশিয়ায় একটি ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানেও আমি এবং পূর্ণিমা অংশ নেব। এজন্য ২৭ জুন মালয়েশিয়ায় রওনা করব আমরা। বাংলাদেশ থেকে কণ্ঠশিল্পী আইয়ুব বাচ্চু, ইমরানসহ আরও কয়েকজনের যাওয়ার কথা রয়েছে।

এদিকে জানা যায়, এবারের জাতীয় চলচ্চিত্র পুরস্কার অনুষ্ঠানটির সাংস্কৃতিক পর্বের সময় থাকবে ৪৫ মিনিট। শুরুটা হবে অর্কেস্ট্রা পরিবেশনার মধ্য দিয়ে। থাকবে সাদিয়া ইসলাম মৌয়ের নাচ। এই নাচের মধ্য দিয়ে বাংলাদেশের চলচ্চিত্রের বিবর্তন আর সরকারের উন্নয়নের বিষয়টি তুলে ধরা হবে। পুরস্কার প্রদান অনুষ্ঠানের পর বিভিন্ন পরিবেশনায় অংশ নেবেন চলচ্চিত্রের শিল্পীরা।

এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি